টাকা ইনকাম করার সেরা ১০ টি অ্যাপ ২০২৩ | Top 10 apps to make money.

টাকা ইনকাম করার সেরা অ্যাপঃ অনলাইনে ইনকাম করার ইচ্ছা সবারই আছে কিন্তু কতজন আমরা অনলাইন থেকে  ইনকাম করতে পারি। অনলাইনে হয়ত আপনি হাজার হাজার আর্টিকেল দেখতে পাবেন যেখানে আপনাকে অনলাইন থেকে টাকা আয় করার বিভিন্ন উপায়ে দেখানো হয়। তবে সবগুলো উপায়ে বিনামূল্য নয়। আর বিনামূল্যের সকল উপায়ের উপার্জন আপনার হাত পর্যন্ত পৌছাবে কিনা তাও আপনার বিবেচনা করতে হবে।বাংলাদেশি অ্যাপ থেকে টাকা ইনকাম করুন।একাউন্ট খুললেই ১৫ ডলার বোনাস। 

টাকা ইনকাম করার সেরা ১০ টি অ্যাপ ২০২২ | Top 10 apps to make money.

 আজকে আমি আপনাদের শুধুমাত্র কিছু উপায় বলে দিব যার মাধ্যমে আপনি আপনার স্মার্ট ফোন ব্যবহার করে অর্থ আয় করতে পারবেন। আপনি বিবেচনা করে দেখবেন সেগুলো থেকে অর্থ উপার্জন করতে পারবেন কিনা। তবে অনেক ব্যক্তি সফল হয়েছেন এই উপায়ে ব্যবহার করে।

ইনকাম করার সেরা একটি ওয়েবসাইট। একাউন্ট খুলার সাথে সাথে ২৫ ডলার বোনাস পাবেন। ২০০ ডলার হলেই বিকাশের মাধ্যমে টাকা তুলতে পারবেন। একাউন্ট খুলুন এখানে 

টাকা ইনকাম করার সেরা ১০ টি অ্যাপ

আজকের এই আর্টিকেলে আমরা অনলাইন ব্যবহার করে স্মার্টফোনের মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারেন এমন গুরুত্বপূর্ণ ১০টি অ্যাপস সম্পর্কে বলবো। তাহলে চলুন শুরু করি।

মাইক্রো-ইনভেস্টমেন্ট অ্যাপস

অ্যাপ দিয়ে অর্থ উপার্জনের আরেকটি উপায় হল মাইক্রো-ইনভেস্টমেন্ট অ্যাপ micro investment app ব্যবহার করা। মূলত, তারা স্বয়ংক্রিয়ভাবে আপনার জন্য স্টক এবং বন্ড বেছে নেয় এবং তারপর আপনার অর্থ বিনিয়োগ করে।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে ছবি এডিট করার সেরা ৫টি অ্যাপ ২০২৩ 

এই অ্যাপ গুলোর মধ্যে যা দুর্দান্ত তা হল, ঐতিহ্যগত বিনিয়োগের বিপরীতে, আপনাকে খুব বেশি বিনিয়োগ করতে হবে না।পরিবর্তে, আপনি চাইলে $১ এর মতো কম বিনিয়োগ করতে পারেন।

এই পদ্ধতিতে,আপনার অর্থ আপনার জন্য কাজ করে। এটি একটি ভাল উপায় এবং নীচের অ্যাপগুলির সাহায্যে, একটি কঠিন বিনিয়োগ পোর্টফোলিও বৃদ্ধি করা খুব সহজ।

১. Acorns

আপনি বিনিয়োগ করতে চাইছেন কিনা তা পরীক্ষা করার জন্য সত্যিই একটি দুর্দান্ত অ্যাপ। অ্যাপটির মাধ্যমে,আপনি আপনার অতিরিক্ত পরিবর্তন স্বয়ংক্রিয়ভাবে ৭,০০০ স্টক এবং বন্ডের ETF-এর পোর্টফোলিওতে বিনিয়োগ করতে পারবেন। যার ৩ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে।

আপনি কত ঘন ঘন বিনিয়োগ করবেন তা বেছে নিতে পারেন, তা দৈনিক, সাপ্তাহিক বা মাসিক, অথবা শুধুমাত্র একবার বিনিয়োগ করুন। অ্যাপটি আপনার জন্য সব করে।
এখানে কিভাবে এটা কাজ করে তা দেয়া হল।  আপনি কেনাকাটা করতে যে কার্ড এবং অ্যাকাউন্টগুলি ব্যবহার করেন সেগুলিকে আপনি সংযুক্ত করতে পারেন। 

আপনি সাধারণত যেমন করেন তেমন কেনাকাটা করতে পারবেন, এবং Acorns স্বয়ংক্রিয়ভাবে আপনার কেনাকাটা নিকটতম মূল্যের ডলারে পৌঁছে দেবে। অ্যাপটি তারপরে এই অতিরিক্ত পরিবর্তনটি বিনিয়োগ করে।
আপনি যে কোনো সময় আপনার টাকা তুলতে পারেন, যেটি SIPC সুরক্ষিত $৫০০,০০০ পর্যন্ত।

২. Stash

Stash স্ট্যাশ একটি সত্যিই দুর্দান্ত অ্যাপ্লিকেশন যা আপনাকে স্টকে বিনিয়োগ করতে এবং $৫ এর মতো কম বিনিময়ের জন্য ট্রেডকরা তহবিল বিনিময় করতে দেয়। অ্যাপটি আপনাকে একটি বিনিয়োগ কৌশল বাছাই করতে এবং বিনিয়োগ এবং সঞ্চয় স্বয়ংক্রিয় করতে সহায়তা করে।

আপনি ৩০ টিরও বেশি বিভিন্ন বিনিয়োগের বিকল্পগুলিতে অ্যাক্সেস পান। এছাড়াও আপনি ব্যক্তিগতকৃত গাইডেন্সও পান। যেহেতু অ্যাপটি ভগ্নাংশের শেয়ারগুলিতে মনোনিবেশ করে, আপনাকে কেবল মাত্র আপনার সামর্থ্য অনুযায়ী বিনিয়োগ করতে হবে।এটি অবশ্যই চেক আউট করার জন্য একটি। আপনার অর্থ SIPC সুরক্ষিত।

আরো পড়ুনঃ ই-সিম কী? কীভাবে কাজ করে এবং এর সুবিধা-অসুবিধা

উপরন্তু, এটি প্রতি মাসে মাত্র $১ ফি চার্জ করে এবং কোনও কমিশন নেয় না। একবার আপনার অ্যাকাউন্ট $৫,০০০-এ পৌঁছালে, অ্যাপটি আপনার উপার্জনের ০.২৫% নেয়। এটি $৫,০০০ পোর্টফোলিওর জন্য বছরে প্রায় $১২.৫০ এ কাজ করে।

৩. রবিনহুড

আরেকটি দুর্দান্ত বিনিয়োগ অ্যাপ হল রবিনহুড। এটি দিয়ে, আপনি ক্রিপ্টোকারেন্সি, স্টক, ইটিএফ এবং বিকল্পগুলিতে বিনিয়োগ করতে পারেন।শুরু করার জন্য কোন ন্যূনতম পরিমাণের প্রয়োজন নেই।

এছাড়াও, এটি আপনাকে স্টক, বিকল্প এবং ক্রিপ্টোকারেন্সির জন্য রিয়েল-টাইম মার্কেট ডেটাতে অ্যাক্সেস দেয়।আপনার টাকা SIPC সুরক্ষিত।

৪. Axos Invest Managed Portfolios (প্রাক্তন WiseBanyan) 

Axos এমন একটি অ্যাপ যা বিনামূল্যে আপনার বিনিয়োগের পরিকল্পনা তৈরি করে এবং পরিচালনা করে। এটি মূলত একটি আর্থিক উপদেষ্টা অ্যাপ। আপনি আপনার সাথে মানানসই যে কোনও বিনিয়োগের মাইলফলক সেট করতে পারেন।
অ্যাপটি কাস্টমাইজড বিনিয়োগের সুপারিশও সরবরাহ করে। এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কে যা দুর্দান্ত তা হ'ল এটি ফি হ্রাস করে। এটি বিনিয়োগ ব্যবস্থাপনা, ট্রেডিং বা পুনরায় ভারসাম্য ফি চার্জ করে না।

আরো পড়ুনঃ প্রোগ্রামিং ভাষা কি ? ১০ টি জনপ্রিয় প্রোগ্রামিং ভাষা যা আপনাকে চাকরি পেতে সাহায্য করবে। 

৫. WealthFrontalthFront

আপনি এটি আপনার অ্যাকাউন্টের সাথে সংযুক্ত করার পরে, এটি আপনার ডেটা বিশ্লেষণ করে, যেমন আপনার লক্ষ্য, ব্যয়ের অভ্যাস এবং বর্তমান আর্থিক আপনার আর্থিক সম্পর্কে অন্তর্দৃষ্টি প্রকাশ করে। তারপরে এটি বিনিয়োগ কৌশলের সুপারিশ করে যা আপনার প্রয়োজন অনুযায়ী তৈরি।

৬. বেটারমেন্ট

বেটারমেন্ট একটি স্বাধীন, অনলাইন আর্থিক উপদেষ্টা এবং স্বয়ংক্রিয় বিনিয়োগ পরিষেবা। এটি আপনাকে সূচক-ট্র্যাকিং এক্সচেঞ্জ ট্রেডড ফান্ডের (ইটিএফ) বিশ্বব্যাপী বৈচিত্র্যময় পোর্টফোলিওতে অর্থ বিনিয়োগ করতে সহায়তা করে।
অ্যাপটি আপনার জন্য তহবিল চয়ন করে, এবং এটি সম্পদ বরাদ্দের ও সুপারিশ করে। এছাড়াও, এটি আপনার লভ্যাংশ পুনরায় বিনিয়োগ, অটো ডিপোজিট, পুনরায় ভারসাম্য এবং আরও অনেক কিছু পরিচালনা করে। আপনার অর্থ এসআইপিসি সুরক্ষিত।

অ্যাপটিতে আপনার আর্থিক চাহিদার উপর ভিত্তি করে দুটি ভিন্ন মূল্য পরিকল্পনাও উপলব্ধ রয়েছে।একটি হল ডিজিটাল পরিকল্পনা। এটির দাম বছরে ০.২৫%, এবং এর জন্য কোনও ন্যূনতম ব্যালেন্স প্রয়োজনীয়তা নেই।

অথবা, একটি প্রিমিয়াম পরিকল্পনা আছে, যার দাম প্রতি বছর ০.৪০% হয়, যা আপনাকে সিএফপি পেশাদার এবং লাইসেন্সপ্রাপ্ত আর্থিক বিশেষজ্ঞদের একটি দলে অ্যাক্সেস দেয়। তারা আপনাকে উন্নতির বাইরে বিনিয়োগে সহায়তা করতে পারে। এই পরিকল্পনার জন্য, আপনার ন্যূনতম ব্যালেন্স $১০০,০০০ প্রয়োজন।

আরো জানতেঃ আমাদের এই টাকা আয় করার apps সম্পর্কিত আর্টিকেলটি পড়ার অনুরোধ রইল।alert-success 

যে অ্যাপগুলি আপনাকে ফটোর জন্য অর্থ প্রদান করে

সেখানে কিছু দুর্দান্ত অ্যাপ্লিকেশন রয়েছে যেখানে আপনি আপনার ছবি বিক্রি করে অর্থ উপার্জন করতে পারেন।আমাদের বেশিরভাগেরই সব সময় আমাদের সাথে একটি উচ্চ মানের ক্যামেরা থাকে - আমাদের ফোনে। সুতরাং, কিছু দুর্দান্ত শট পাওয়া সহজ।

নীচের অ্যাপগুলির সাথে আপনার ছবিগুলি থেকে অর্থ উপার্জনের কথা বিবেচনা করুন।

আরো পড়ুনঃ বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম। একাউন্ট খুললেই ১৫ ডলার বোনাস। 

৭. EyeEm

EyeEm আপনার ফটো বিক্রি করার জন্য একটি দুর্দান্ত অ্যাপ কারণ এটি আপনার ক্যামেরা রোল থেকে আপলোড করার জন্য সেরা ফটোগুলি বেছে নিতে সাহায্য করার জন্য ইমেজ শনাক্তকরণ প্রযুক্তি ব্যবহার করে।

এটি একটি জনপ্রিয় অ্যাপ, যেখানে ২০ মিলিয়নেরও বেশি ফটোগ্রাফার বিক্রি করছেন। এটি ফিল্টার গুলির মতো অনেকগুলি অন্যান্য দুর্দান্ত সরঞ্জামগুলির বৈশিষ্ট্যযুক্ত

৮. Dreamstime

Dreamstime হল একটি স্টক ফটোগ্রাফি অ্যাপ যা আপনাকে আপনার ছবি থেকে অর্থ উপার্জন করতে দেয়।
অ্যাপটিতে প্রচুর সুবিধাজনক বৈশিষ্ট্য এবং সরঞ্জাম রয়েছে, যেমন রিয়েল-টাইম বিক্রয় বিজ্ঞপ্তি, ছবি অপ্টিমাইজ করার ক্ষমতা এবং চিত্র পরিসংখ্যানের জন্য ট্র্যাকিং। এটি ব্যবহার করে, আপনি সহজেই আপনার স্মার্টফোন বা ট্যাবলেট থেকে ফটো আপলোড করতে পারেন এবং উপার্জন শুরু করতে পারেন।

৯. Snapwire (Android – iOS)

Snapwire হল একটি আকর্ষণীয় অ্যাপ যা সারা বিশ্বের ব্র্যান্ড এবং ব্যবসার সাথে ফটোগ্রাফারদের সংযুক্ত করে৷ ফটোগ্রাফাররা রিয়েল-টাইম, পেইড ছবির অনুরোধ এবং চ্যালেঞ্জ পেতে এই অ্যাপটি ব্যবহার করতে পারেন। অথবা, সরাসরি তাদের পোর্টফোলিও থেকে এবং অ্যাপের স্টক ফটো মার্কেটপ্লেসে ফটো বিক্রি করতে।

১০. Foap

আপনি আপনার স্মার্টফোনের ছবি থেকে অর্থ উপার্জন করতে পারেন।এটি অত্যন্ত সহজ একটি অ্যাপ। আপনাকে যা করতে হবে তা হ'ল আপনার স্মার্টফোন থেকে তোলা ছবিগুলি আপলোড করতে হবে। তারপরে আপনার ছবিগুলি লোকেদের কেনার জন্য Foap তালিকাভুক্ত করা হবে।

ফোপের মাধ্যমে বিক্রি হওয়া ছবিগুলির দাম $১০ এবং আপনি প্রতিবার বিক্রি করার সময় $৫ পান।আপনি যদি ইতিমধ্যে আপনার ফোন দিয়ে ছবি তুলছেন, যেমন বেশিরভাগ মানুষ করেন, তাহলে এটি কিছু অতিরিক্ত অর্থ উপার্জ করার সত্যিই সহজ উপায়।

এটি একটি জনপ্রিয় অ্যাপ যা এবিসি নিউজ, সিএনএন, বিবিসি এবং দ্য নিউ ইয়র্ক টাইমসের মতো প্রধান সংবাদ কেন্দ্র এবং প্রকাশনাগুলি দ্বারা প্রদর্শিত হয়েছে।আপনার উপার্জনকৃত অর্থ PayPal মাধ্যমে পাঠানো হয়।

আমাদের সকল গুরুত্বপূর্ণ আর্টিক্যাল গুলো আপনার নিউজ ফিডে পেতে গুগল নিউজে আমাদের ফলো করুন। "পাঁচমিশালী

শেষ কথা

আজকের এই আর্টিকেলটি যদি আপনার পছন্দ হয় তাহলে কমেন্ট করে জানাতে ভুলবেন না। আর পাচঁমিশালি সম্পর্কে বন্ধুদের শেয়ার করে জানিয়ে দেয়ার অনুরোধ করে এখানেই শেষ করলাম। ধন্যবাদ

Next Post Previous Post
2 Comments
  • Sadia Jahan Eva
    Sadia Jahan Eva ৩ ফেব্রুয়ারী, ২০২২ এ ১১:১১ PM

    Very Nice

    • Admin
      Admin ৪ ফেব্রুয়ারী, ২০২২ এ ৭:২৭ AM

      Thanks

Add Comment
comment url