সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়


সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়
সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়, কোন কোন গেম খেলে কোটিপতি হওয়া সম্ভব! বাংলাদেশে কোন গেম খেলে আয় করা যায় এবং গেম খেলে টাকা ইনকামের জন্য সবচেয়ে সেরা প্ল্যাটফর্ম বা মাধ্যম কি? আজকের এই আর্টিকেলে মূলত আমরা পাঠকদের এমনই সব প্রশ্নের সমাধান নিয়ে আলোচনা করব। 

তাই আপনারা যারা অনলাইন গেম পছন্দ করেন এবং এটাকে পেশা হিসেবে নিতে চান, ইনকাম করতে চান প্রচুর পরিমাণ অর্থ, তাহলে বলবো আজকের এই প্রবন্ধটি স্কিপ না করে অবশ্যই মনোযোগ সহকারে পড়ুন। কেননা সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায় এ ব্যাপারে সুস্পষ্ট ধারণা প্রদান করব আমরা।


কোন গেম খেলে টাকা ইনকাম করা যায়?


কোন গেম খেলে টাকা ইনকাম করা যায়? যদি আপনার প্রশ্ন থেকে থাকে এটি, তাহলে এই প্রশ্নের সঠিক এবং সরাসরি উত্তর প্রদান করা সম্ভব। তবে আপনার প্রশ্নটি যদি এমন হয় যে - সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়? তাহলে বলবো, এর সঠিক উত্তর নিশ্চিত হয়ে বলা একেবারেই সম্ভব নয়। 


কেননা এমন কোন গেম নেই যে গেমটি খেলে আপনি খুব অল্প সময়ের মধ্যে শুরু করার সাথে সাথে একগাদা টাকা উপার্জন করতে পারবেন। তবে হ্যাঁ, গেম খেলে টাকা উপার্জনের বিষয়টি মূলত ভুয়া নয়, এটা একেবারেই সত্যি। এমন কি এটাও সত্যি গেম খেলে লক্ষ লক্ষ টাকা উপার্জন করা সম্ভব। কারণ অনলাইন প্লাটফর্মে বিখ্যাত কিছু খেলা রয়েছে, যেগুলো অনলাইনে খেলে আপনি টাকা উপার্জন করতে পারবেন। 


কিন্তু এজন্য আপনাকে অবশ্যই অনলাইন গেমে এক্সপার্ট হতে হবে এবং আপনার থাকতে হবে সেই রকমের ক্যাপাসিটি। আপনি যদি গেম খেলে অনলাইনে টাকা উপার্জনের মাধ্যমগুলো সম্পর্কে এনালাইসিস করে সম্পূর্ণ আয়ত্ত করতে পারেন এবং খেলার ক্ষেত্রে সেগুলো প্রয়োগ করতে পারেন, তবেই আপনি– সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায়? এই প্রশ্নটির উত্তর খুঁজে পেতে পারেন। 


তবে হ্যাঁ, যে গেম খেলে আপনি বেশি টাকা ইনকাম করবেন এটা মূলত আপনার ওই গেমের উপর আগ্রহ, দক্ষতা, যোগ্যতা ও অভিজ্ঞতার ওপর নির্ভর করবে। তাই যারা অনলাইনে ভিডিও গেম খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন, জানতে চাচ্ছেন জনপ্রিয় অনলাইন গেম খেলে অর্থ উপার্জনের মাধ্যম সমূহ সম্পর্কে এ টু জেড। তাদেরকে বলবো- শুরুতে আপনি জেনে নিন– বর্তমানে কোন গেমগুলো জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে এবং ঐ সমস্ত গেমে কনটেস্ট চালু রয়েছে কি না। 


দ্রুত টাকা উপার্জনের অনলাইন গেম কোনটি?


দ্রুত টাকা উপার্জনের অনলাইন গেমগুলো হল পিসি গেম। মূলত সবচেয়ে কম সময়ে বেশি টাকা ইনকাম করা যায় পিসি গেম গুলো খেলে। আর এর অন্যতম কারণ এজারদের সংখ্যা অত্যাধিক বেশি। পিসি গেম গুলোতে সচরাচর প্রফেশনাল রা খেলে থাকে। আবার এক্সপার্ট গেমার রাত মাঝে মাঝেই প্রতিযোগিতার আয়োজন করে। 


যার কারণে তাদের তৈরি করার টুর্নামেন্ট বা স্থানীয় কোন কম্পিটিশন কনটেস্ট এর পার্টিসিপেন্ট ও প্রাইজ মানি প্রচুর অ্যামাউন্টের হয়ে থাকে। তাই দ্রুত টাকা উপার্জনের অনলাইন গেম গুলো হচ্ছে পিসি গেম। যেগুলো বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। তবে হ্যাঁ, পিসি গেম খেলেই যে শুধুমাত্র টাকা উপার্জন করা যায় এমন নয়। অল্পস্বল্প টাকা মোবাইল ফোনে গেম খেলেও ইনকাম করা সম্ভব। 

আরো পড়ুনঃ টাকা ইনকাম করার সেরা ১০ টি ওয়েবসাইট ২০২৩

আজকাল পাবজি, ফ্রী ফায়ার, লুডু ক্যারাম এই সকল খেলা android ফোনে খেলার মাধ্যমেও টাকা উপার্জন করা যাচ্ছে। তবে এক্ষেত্রে টাকার পরিমাণটা অনেকটাই কম। তাই আপনি যদি প্রফেশনাল গেমার হতে চান এবং বড় বড় প্রতিযোগিতায় কনটেস্ট জেতে কোটিপতি হওয়ার স্বপ্ন দেখেন তাহলে আপনার জন্য পিসি গেম গুলো আদর্শ গেম হিসেবে ধরা যেতে পারে। 

কি গেম খেলে টাকা ইনকাম করা যায়?


অনলাইন প্লাটফর্মকে ব্যবহার করে ফ্রিল্যান্সিং, মার্কেটিং এমনকি গেম খেলে টাকা উপার্জন করছে বর্তমান প্রজন্ম। ইতোমধ্যে আমরা গেম সম্পর্কে অনেক কিছুই অবগত হয়েছি। এখন কথা হচ্ছে কি গেম খেলে টাকা ইনকাম করা যায়? মূলত আপনি কোন গেম খেলে টাকা আয় করতে পারবেন! আসুন এ পর্যায়ে ঐ সকল গেমের নাম জেনে নেওয়া যাক। যথা:-

  1. উইঞ্জো গেম (Winzo Game)

  2. পাবজি গেম (Pubg Game)

  3. হাওজাত গেম (Howzat Game)

  4. Paytm ফার্স্ট গেম (Paytm Fast Game) 

  5. ফ্যানকগ্লাস গেম (Fanclash Game)

  6. ক্যাসিনো গেমস (Casino Game)

  7. পোকেমন গেম (Pokemon Game)

  8. বিটকয়েন গেম ( Bitcoin Game) 

  9. হ্যাঁগো গেম  (Hago Game)

  10. কিউরেকা (Qureka Play)

  11. আরিনা অফ ভেলোর গেম (Arena of Valor Game)

  12. ফ্রী ফায়ার গেম (Free Fire Game)

  13. মোবাইল লেজেনস গেম (Mobile Legens Game)

  14. এমপিএল গেম (MPL) 

  15. ড্রিম ইলেভেন গেম (Dream 11 Game) 

  16. জুপি গেম (Zupee Game)

  17. বিগকাশ গেম (Bigcash Game)

  18. মাই ১১ সার্কেল গেম (My11Circle Game)

  19. রজধান গেম (Rozdhan Game)

  20. বাল্ব স্মাস (Blub Smash Game)

  21. এসইও গেম (SEO Game) সহ প্রভৃতি।

তবে এর মধ্যে সবচেয়ে দ্রুত এবং সহজে ইনকাম করা যায় নিম্ন বর্ণিত জনপ্রিয় এই গেমগুলো খেলে। যথা:-

  1. পাব্জি (Pubg Game)

  2. ফ্রি ফায়ার (Free Fire Game)

  3. এমপিএল (MPL Game) 

  4. বিটকয়েন ( Bitcoin Game) 

  5. হ্যাঁগো (Hago Game)

  6. উইঞ্জো (Winzo Game)

আর তাই আপনি চাইলেই এই গেমগুলো খেলে এখন থেকেই ইনকামের একটি সুব্যবস্থা গড়ে তুলতে পারেন. তবে আমরা সাজেস্ট করব আমাদের উল্লেখিত প্রত্যেকটি গেম এর মধ্যে আপনি যে গেমটি খেলে আনন্দ পান, স্বাচ্ছন্দ বোধ করেন এবং প্রফেশনাল ভাবে খেলতে পারেন ওই গেমটিকে কেন্দ্র করেই ইনকামের মাধ্যম গুলো খুঁজে বের করার এবং গেম খেলে টাকা ইনকামের কলাকৌশল সঠিক প্রক্রিয়ায় প্রয়োগ করার। 

মোবাইলে গেম খেলে টাকা আয়


ইতিমধ্যে আমরা জানিয়েছি মোবাইলে গেম খেলেও টাকা ইনকাম করা সম্ভব। আসলে এটা আমরা সকলেই জানি যে, বর্তমানে এমন কোন কাজ নেই যেটা আমাদের কাছে থাকা স্মার্টফোন বা এন্ড্রয়েড ফোন ব্যবহার করে করা সম্ভব হয় না। আর তাই স্বাভাবিকভাবেই অনলাইন থেকে যেহেতু ফ্রিল্যান্সিং, ইউটিউব মার্কেটিং, ব্লগিং সহ অসংখ্য মাধ্যমিকে কেন্দ্র করে টাকা উপার্জন করা যায়, তাহলে অবশ্যই মোবাইলে গেম খেলেও উপার্জন করা সম্ভব হবে। 


কেননা মোবাইলে গেম খেলে টাকা উপার্জনের জন্য এমন অসংখ্য অ্যান্ড্রয়েড অ্যাপস রয়েছে। যে অ্যাপসগুলো ব্যবহার করে আমরা মোবাইলে গেম কে কেন্দ্র করে টাকা উপার্জন করতে পারব। বর্তমানে গেম খেলে টাকা ইনকাম করার জনপ্রিয় মোবাইল অ্যাপস বা অ্যাপ্লিকেশনস গুলো হচ্ছে:-

  • Hago

  • Money Bingo Clash

  • Yatzy Dice: Win cash

  • Dream 11

  • WinZo app

  • MPL – India’s Biggest Gaming App

  • Qureka: Play Quizzes & Learn

  • WHAFF Rewards

  • Big Time Cash – EARN BY PLAYING GAME ETC.

আপনি এই অ্যাপসগুলো ইন্সটল করে বেস্ট গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এর জন্য প্রথমত প্রবেশ করুন গুগল প্লে স্টোরে। পরবর্তীতে ডাউনলোড প্রক্রিয়া সম্পূর্ণ করে নিজের অ্যাকাউন্ট ক্রিয়েট করুন অর্থাৎ লগইন বা রেজিস্ট্রেশন প্রক্রিয়ার সম্পূর্ণ করুন। 


পরবর্তীতে অ্যাপস ব্যবহার করে গেম খেলে টাকা ইনকামের উপায় গুলো প্রয়োগ করে শুরু করে দিন অর্থ উপার্জন। ব্যাস, আপনিও ঐ সকল গেমারদের তালিকায় পড়বেন যারা ইতোমধ্যে গেম খেলের অর্থ উপার্জন করছেন। 


বিশেষ দ্রষ্টব্যঃ deshamar.com ভিজিট করে জেনে নিন বাংলাদেশের ৬৪ জেলার বিভিন্ন তথ্য

গেম খেলে টাকা আয় বিকাশে ২০২৩

গেম খেলে টাকা আয় করে বিকাশে পেমেন্ট এটা খুবই সহজ মাধ্যম। দেখুন- যারা এ বিষয়ে একেবারে নতুন তারা মূলত সচরাচর এমন প্রশ্ন করেন গেম খেলে কিভাবে বিকাশের মাধ্যমে টাকা ইনকাম করা যায়? এটা খুবই সহজ কথা এবং এর সমাধানও অত্যন্ত সহজ। 


আপনি যখন অনলাইন প্লাটফর্মে অন্যান্য কাজের ক্ষেত্রে ক্লায়েন্টদের কাজ করে বিকাশে, নগদ রকেট অথবা ব্যাংকিং একাউন্টে নিজের প্রাপ্য অর্থ গ্রহণ করেন ঠিক একইভাবে গেম খেলে আপনি বিকাশে টাকা নিতে পারবেন। 


এর জন্য মূলত আপনাকে যাদের সাথে খেলবেন বা যে গ্রুপের সাথে কন্টাক্ট করবেন তাদের সাথে বিষয়টা ভালোভাবে মিটিয়ে নিতে হবে। আর যদি আপনি কনটেস্ট যেতেন তাহলে শর্তসাপেক্ষে নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার একাউন্টে আপনাআপনি টাকা পাঠিয়ে দেওয়া হবে। 


এবার আসুন জেনে নেই- বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় এবং সেগুলোর নাম কি কি? পাশাপাশি আরো জেনে নেই গেম খেলে টাকা আয় বিকাশে ২০২৩ সালের জনপ্রিয় অ্যাপস কোনটি?

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়?

বাংলাদেশ থেকে অনলাইন ভিত্তিক যেকোনো খেলা খেলেই অর্থ উপার্জন করা সম্ভব। আপনি যদি লক্ষ্য করেন তাহলে বিষয়টা নিশ্চয়ই নজরে আসবে অথবা এনালাইসিস করলেও জানতে পারবেন– অনলাইনের বেশিরভাগ বড় কোম্পানিগুলো ব্যবসায়িক ক্ষেত্রে এত আয় করে না, যতটা ভিডিও গেম কোম্পানিগুলো আয় করে থাকে। আর ঠিক এ কারণেই ঐ সকল গেমিং প্রতিষ্ঠানগুলো মিলিয়ন থেকে শুরু করে বিলিয়ন ডলার বাজেট বরাদ্দ রাখে।


কেননা তারা যত সুযোগ-সুবিধা প্রদান করবে, খরচ করবে যত পরিমাণ অর্থ, ঠিক ততই ইউজারদের সংখ্যা বৃদ্ধি পাবে। আর স্বাভাবিক ভাবেই তাদের প্রমোশন হয়ে যাবে। এ বিষয়টি আপনি মূলত বুঝতে পারবেন যদি অনলাইন ইনকাম সম্পর্কে কিছুটা ধারণা থেকে থাকে। 


দেখুন বাংলাদেশ থেকে এমন অনেকে রয়েছে যারা ফ্রিল্যান্সিং করছেন, আবার ইউটিউবার হিসেবে নিজেদের ক্যারিয়ার গড়ে তুলেছেন। শুধু তাই নয়,পাশাপাশি এমন অনেক প্রফেশনাল ডিজিটাল মার্কেটার, অ্যাফিলিয়েট মার্কেটের, অ্যাপ বা ওয়েব ডেভেলপার রয়েছেন–  যারা নিজ দেশের বায়ারদের সাথে কাজ করার পাশাপাশি বাইরের দেশের বায়ারদের সাথেও বড় বড় ডিল করে কাজ করছেন এবং মাসে শেষে ইনকাম করছেন লক্ষ লক্ষ টাকা। 


আর যেহেতু ভিডিও গেম কোম্পানিগুলো অধিক বেশি বাজেট বরাদ্দ লাগছে তাই আপনি যদি আপনার টিপস ও ট্রিক্স গুলো খাটিয়ে কাজ করতে পারেন তাহলে গেম খেলার মাধ্যমেও ইনকাম করতে পারবেন টাকা। আর ঠিক এ কারণেই এরই মাঝে গেম খেলে ইনকাম করার বিষয়টি ব্যাপক ভাবে সারা জাগিয়েছে। 


বিশেষ দ্রষ্টব্যঃ বাংলাদেশের সকল চাকরির বিজ্ঞপ্তি ও পরিক্ষার রেজাল্ট জানতে ভিজিট করুন - enewresult.com

কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে

কোন গেম খেলে বেশি টাকা ইনকাম করা যায, কোন গেম খেলে টাকা আয় করা যায় বিকাশে– এটা গেমিং বিষয়ে আগ্রহ রয়েছে যাদের, তারাই অধিক বেশি জানার ইচ্ছা প্রকাশ করেন। আর তাছাড়াও বর্তমান সময়ে অনলাইনে বড় একটি আয় হয় গেমিং সেক্টর থেকে। 


ইতোমধ্যে সোশ্যাল মিডিয়া এবং গেম কোম্পানিগুলোর বিভিন্ন খবরাখবর পড়লে বোঝাই যাচ্ছে– ভবিষ্যতে গেমিং সেক্টর থেকে লক্ষ কোটি বিলিয়ন ডলার ইনকাম করা সম্ভব হবে। শুধু তাই নয়, পৃথিবীর প্রত্যেকটি দেশ গেমিং এর মাধ্যমে প্রচুর পরিমাণে ডলার কমাবে। আর এই ডলার খেলোয়াররা দেশের যেকোনো প্রান্তে থেকে গ্রহণ করতে পারবে। সেটা হোক বাংলাদেশ, হোক ভারত অথবা এশিয়ার অন্য কোন দেশ। 


তবে হ্যাঁ গেম খেলে টাকা আয় বিকাশে 2023 apps,  অল্প সময়ে গেম খেলে টাকা ইনকামের অ্যাপ্লিকেশন সফটওয়্যার, গেম খেলে কোটিপতি হওয়ার মাধ্যম ইত্যাদি যাবতীয় প্রশ্নগুলো করে থাকেন তাদের মূলত গেম খেলে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে জানতে হবে। 


কেননা আপনি যদি উপায় সম্পর্কে অবগত হয়ে থাকেন এবং কোন গেম খেলে কিভাবে টাকা আয় করা যায় এ সম্পর্কে জানেন তাহলে– পেমেন্ট গ্রহণ করার বিষয়টি আপনার কাছে সুস্পষ্ট হবে। তাই আসুন আলোচনার শেষ পর্যায়ে গেম খেলে টাকা ইনকাম করার উপায় বা কৌশল সম্পর্কে জেনে নেওয়া যাক। 

গেম খেলে টাকা ইনকাম করার উপায়


গেমের মাধ্যমে আপনি যে সকল উপায়ে অনলাইনে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন সেই মাধ্যমগুলো হলো:-

  • ডায়মন্ড পাপের বিজনেস করে

  • কনটেস্ট জিতে

  • রেফার করার মাধ্যমে

  • গেমিং স্টেপ গুলোর ভিডিও ক্রিয়েট করে

  • কিছু কিছু ক্ষেত্রে সরাসরি ডায়মন্ড প্রদান করার মাধ্যমে

  • প্রতিযোগিতায় অংশগ্রহণ করে

কেননা বড় বড় গেমার এবং বড় বড় গেমিং প্রতিষ্ঠানগুলো মাঝে মাঝেই প্রতিযোগিতার আয়োজন করে এবং প্রতিযোগীদের জন্য রাখে আকর্ষণীয় পুরস্কার। আর তাই সে সকল প্রতিযোগিতায় জেতার মাধ্যমে আপনি একজন গেমার হিসেবে অর্থ উপার্জন করতে পারবেন। ওই সকল প্রতিযোগিতায় মূলত অনলাইনের মাধ্যমে গেম খেলেই অংশগ্রহণ করা সম্ভব।


পাশাপাশি আপনি যদি নিজেকে প্রফেশনাল গেমার বানিয়ে ফেলেন এবং নিজে থেকে কোন গেম বানানোর পরিকল্পনা করেন আর তাতে সফল হয়ে যান তাহলে তো কোন কথাই নেই। কেননা পৃথিবীব্যাপী চলবে এমন গেম এর মাধ্যমে মানুষ বড় একটি জোন তৈরি করে ফেলতে পারে।


আবার অনলাইন গেম খেলার জন্য মানুষকে উদ্বুদ্ধ করে অর্থাৎ রেফার করার মাধ্যমেও একজন গেইমার টাকা উপার্জন করতে পারেন। আবার হ্যাঁ, আপনি যদি ফ্রি ফায়ার পাচ্ছি এই গেমগুলো আলাদা আলাদা একাউন্ট ক্রিয়েট করে খেলেন এবং নিজের প্রোফাইলটা প্রফেশনাল পর্যায়ে নিয়ে যেতে পারেন তাহলে সেগুলো সেল করার মাধ্যমেও অর্থ উপার্জন করতে পারবেন। 


এখন কথা হচ্ছে, আপনি মূলত গেম খেলাকে কেন্দ্র করে অর্থ উপার্জনের জন্য কোন মাধ্যমকে বেছে নেবেন এবং কোন মাধ্যমটা সঠিকভাবে গ্রহণ করতে পারবেন সেটাই দেখার বিষয়। তবে হ্যাঁ বর্তমানে মূলত গেম খেলে বেশি টাকা ইনকাম করার মাধ্যমগুলো হিসেবে উল্লেখযোগ্য-

  • রেফারেল

  • ডায়মন্ড বিক্রি

  • কনটেস্ট জিতে নেওয়া।

তাই আপনি, যে কোন মাধ্যমকে কেন্দ্র করে বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে গেম খেলে অর্থ উপার্জন করতে পারেন।

গেম খেলে টাকা ইনকাম করা কতটা সহজ

আমাদের উল্লেখিত উপায় গুলো যদি আপনার কাছে বোধগম্য মনে হয় তাহলে এই প্রশ্নের উত্তর আপনি নিজেই পেয়ে যাবেন। তবে হ্যাঁ, অনেকেই গেম খেলে টাকা ইনকামের বিষয়টি পানির মত সস্তা মনে করেন। 


তাদের মূলত একটা কথা মাথায় রাখা জরুরী।  সেটা হচ্ছে যেহেতু গেম খেলে লক্ষ টাকা ইনকাম করা যায় এমন কথা শোনা যাচ্ছে এবং এমনটা ইতোমধ্যে অনেকটাই সত্য বলে প্রমাণিত হয়েছে, তাই এটা আপনাকে মানতেই হবে যে গেম খেলে টাকা ইনকাম করা অবশ্যই পানির মত সহজ নয়। 


এর কারণ, টাকা ইনকাম করতে চাইলে অবশ্যই পরিশ্রম করতে ই হবে। সেটা যে মাধ্যমেই করতে চান না কেন। আর তাই আপনার মধ্যে যদি সে ক্যাপাসিটি, বুদ্ধিমত্তা এবং ধৈর্যশীলতা ও নতুনত্ব শিখার আগ্রহ না থাকে তাহলে একজন গেমার হিসেবে আপনি অবশ্যই সফল হতে পারবেন না। 


তবে ভবিষ্যতে যদি গেম প্লাটফর্মে নিজের একটা পরিচিতি গড়ে তুলতে চান এবং ইনকাম করতে চান প্রচুর পরিমাণে অর্থ তাহলে বলব সময় নষ্ট না করে এখন থেকেই নিজেকে যোগ্য করে তুলুন। শিখুন চর্চা করুন এবং পরবর্তীতে সঠিক মাধ্যমে সঠিক প্রক্রিয়ায় সঠিক সময়ে আপনার সেই শিক্ষনীয় বিষয়গুলো প্রয়োগ করুন। আশা করা যায় গেম সেক্টরে আপনিও একজন সফল গেমার হিসেবে পরিচিতি গরতে পারবেন।


শেষ কথা


তো সুপ্রিয় পাঠক বন্ধুরা, সবচেয়ে কম সময়ে কোন গেম খেলে টাকা ইনকাম করা যায় এ সম্পর্কে আলোচনা পর্বের এখানেই ইতি টানছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।


আরো পড়ুনঃ ফ্রী ফায়ার কোন দেশের গেম | ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url