ফ্রী ফায়ার কোন দেশের গেম | ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ

ফ্রী ফায়ার কোন দেশের গেম-Which country game is free fire? এই প্রশ্নটিকে কেন্দ্র করেই আমাদের আজকের এই আর্টিকেল। আসসালামু আলাইকুম পাচঁমিশালীর সুপ্রিয় পাঠকবৃন্দ– সবাইকে ওয়েলকাম জানাচ্ছি আমাদের আজকের আর্টিকেলে। দেখুন আপনারা নিশ্চয়ই এটা জেনে থাকবেন যে– বর্তমান সময়ের বহুল জনপ্রিয় একটি খেলা হলো "ফ্রী ফায়ার"। যে খেলাটি পুরো বিশ্বে অল্প সময়ের মধ্যে তুলকালাম কান্ড জুড়ে দিয়েছে সেইসাথে অর্জন করেছে জনপ্রিয়তা।

কেননা ছোট থেকে বড় সকলেই এই খেলার পাগল। এমনই অসাধারণ বিভিন্ন ধরনের বৈশিষ্ট্য দেওয়া হয়েছে এই গেমটিতে, যার কারণে লোকেরা খেলতে অনেক বেশি উপভোগ করে থাকেন। যে বা যারা নিয়মিত ফ্রী ফায়ার গেম খেলে থাকেন তারা নিশ্চয়ই এ ব্যাপারে জানবেন। তবে হ্যাঁ এমন অনেকেই রয়েছেন যারা কিনা ফ্রী ফায়ার সম্পর্কে বিস্তারিত জানেন না।

ফ্রী ফায়ার কোন দেশের গেম | ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ

আর তাই খেলতে খেলতে আগ্রহবশত অনেকের মনেই প্রশ্ন জেগে বসে ফ্রি ফায়ার নিয়ে। কেউ জানতে চান– Free fire আসলে কোন দেশের গেম! এই খেলাটি মূলত কে আবিষ্কার করল? ফ্রী ফায়ার কি আসলে একটি চাইনিজ অ্যাপ? তাহলে এটা কি চীনেরা তৈরি করেছে, নাকি ফ্রী ফায়ারের প্রতিষ্ঠাতা অন্য কোন দেশ! ইত্যাদি এ সংক্রান্ত সকল প্রশ্নের উত্তর আপনারা পেয়ে যাবেন আমাদের আজকের আয়োজিত এই আর্টিকেলে।

তাই অবশ্যই শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে আমাদের আর্টিকেলটি পড়ুন। সেই সাথে জেনে নিন– ফ্রী ফায়ার এ ডায়মন্ড কেনার উপায় এবং এ সংক্রান্ত আরো খুঁটিনাটি বিষয়বস্তু।

এই পোস্টে আপনারা যা যা পাবেন:

  • ফ্রী ফায়ার কি?
  • ফ্রী ফায়ার এর নতুন নাম কি?
  • ফ্রী ফায়ার গেমটি কেন এতটা জনপ্রিয় এবং এটি কে আবিষ্কার করেছেন?
  • ফ্রী ফায়ার প্রতিষ্ঠিত দেশ কোনটি?
  • ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ কি?
  • ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ পাওয়ার উপায় কি?
  • ফ্রী ফায়ার গেম খেলার সুফল এবং কুফল সমূহ।
  • তাহলে আসুন পর্যায়ক্রমে জেনে নেই ফ্রী ফায়ার গেমটির এ টু জেড সম্পর্কে।

ফ্রী ফায়ার কোন দেশের গেম

ফ্রী ফায়ার কোন দেশে তৈরি হয়েছে, এটি কোন দেশের গেম এই নিয়ে কৌতূহলের যেন শেষ নেই। অনেকের ধারণা এই গেমটি প্রথম শুরু হয়েছে চায়নাতে। কেননা ফ্রী ফায়ার গেমটি যিনি আবিষ্কার করেছেন তার জন্মস্থান ছিল চীন দেশে। তবে জানা যায়- পরবর্তীতে তিনি সিঙ্গাপুরে চলে আসেন অর্থাৎ চীন থেকে স্থানান্তরিত হয়ে সিঙ্গাপুরের অধিবাসী হয়ে বসবাস করতে শুরু করেন। 

আর সেই সময়েই তৈরি করেন এই গেমটি। তাই বলা হয়ে থাকে ফ্রী ফায়ার গেম তৈরি করা হয়েছে সিঙ্গাপুর শহরে। ফ্রী ফায়ার মূলত সিঙ্গাপুরের খেলা, যা এখন পুরো বিশ্বজুড়ে জনপ্রিয়তা অর্জন করেছে এবং লক্ষ লক্ষ মানুষ মেতে উঠেছে এই খেলায়।

ফ্রী ফায়ার কি?

ফ্রী ফায়ার হলো একটি ব্যাটল রয়্যাল গেম, যা ১১১ ডটস স্টুডিও দ্বারা বিকাশিত। সেই সাথে অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য গেরিনা দ্বারা প্রকাশিত। বর্তমানে পুরো বিশ্বের খেলাটির ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব এ রেজিস্টার্ড ব্যবহারকারীর সংখ্যা প্রায় ৪৫০ মিলিয়নেরও অধিক বেশি। যা একেবারে মাথা নষ্ট করার মত।

Free fire অর্থ কি?

ফ্রি শব্দের অর্থ-মুক্ত। আর ফায়ার শব্দের অর্থ-- আগুন। তাহলে ফ্রি-ফায়ার এর বাংলা অর্থ হলো =মুক্ত আগুন। তবে হ্যাঁ এর ব্যবহারিক অর্থ দাঁড়ায় "গুলি করা"।

ফ্রী ফায়ার এর নতুন নাম কি?

ফ্রী ফায়ার এর নতুন নাম হলো গেরেনা ফ্রী ফায়ার। এটি এমন একটি খেলা, যা মানুষকে অনেক বেশি এন্টারটেইনমেন্ট দিয়ে থাকে। এখানে ইউজাররা যাতে নিজেদের স্টাইলিশ নাম এড করতে পারেন তার জন্য নতুন ফিচার যুক্ত করা হয়েছে। যেখান থেকে খুব সহজেই নামের স্টাইল করা যায়। মূলত নিজের নতুন নাম প্রকাশের সাথে সাথে ইউজাররাও যাতে নিজেদের পছন্দ অনুযায়ী নাম দিতে পারেন তার জন্যই এই ব্যবস্থাপনা। 

আপনি হয়তো জানবেন যে, এই ফ্রী ফায়ার খেলাটি ২০১৯ সালে গুগল দ্বারা সেরা জনপ্রিয় গেমসের পুরস্কার অর্জন করেছে। এটাকে বলতে পারেন সারভাইভাল শ্যুটার বা pubg-এর মতো এক ধরনের যুদ্ধের খেলা।

আর আশ্চর্যজনক একটি বিষয় হলো– এই ফ্রী ফায়ারই হলো প্রথম গেম, যা Pubg গেমের আগে এসেছিল এবং বর্তমানে জায়গা করে নিয়েছে সবার ঊর্ধ্বে, অর্জন করেছে জনপ্রিয়তা।

বাংলাদেশে জনপ্রিয় ২টি ফ্রি ফায়ার ডায়মন্ড টপআপ ওয়েবসাইট 

ফ্রী ফায়ার কে আবিষ্কার করেছে | ফ্রী ফায়ার এর মালিক কে?

ফ্রী ফায়ার আবিষ্কার করেছে Gerena নামক একটি কোম্পানি। জানা যায় সিঙ্গাপুরের একটি শহরে ২০০৯ সালে এর আবিষ্কার হয়েছে। তবে ফ্রী ফায়ার গেম এর মালিক হলেন ফরেস্ট লি। জেনে জন্মগ্রহণ করেছেন চীনে কিন্তু পরবর্তীতে সিঙ্গাপুরের অবস্থান করেন। 

তাই পরবর্তীতে ফ্রি ফায়ার গেমটির মালিকানা গ্যারেনা গেম কোম্পানি নিয়ে নেন। আর প্রতিষ্ঠাতা ফরেস্টলি বর্তমানে সেই কোম্পানির সিইও হিসেবে নিযুক্ত রয়েছেন। যিনি এখন সিঙ্গাপুরের একজন স্থায়ী বাসিন্দা। 

ফ্রী ফায়ার কোন দেশ তৈরি করেছে?

ফ্রী ফায়ার গেমটি সিঙ্গাপুরে অবস্থানরত একজন ব্যক্তি তৈরি করেছেন, যিনি জন্মগ্রহণ করেছেন চীন দেশে। যার নাম আমরা ইতিমধ্যে আপনাদেরকে জানিয়েছি। তাই ফ্রি ফায়ার কোন দেশ তৈরি করেছে এর উত্তরে বলব–  জনপ্রিয় এই ফ্রি ফায়ার খেলাটি সিঙ্গাপুর তৈরি করেছে। 

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ

যে বা যারা ফ্রি ফায়ার খেলাটি নিয়মিত খেলে থাকেন তারা ফ্রী ফায়ার ডায়মন্ড টপআপ কি এ সম্পর্কে এতোটুকু হলেও ধারণা রাখেন এটা আর বলার অপেক্ষা রাখে না। কেননা ডায়মন্ড এর সাহায্যে একজন খেলোয়াড় তার ব্যবহার্য সরঞ্জাম গুলো নিতে পারেন এবং সম্পূর্ণভাবে এনজয় করতে পারেন খেলাটি। সুতরাং ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ হচ্ছে মুদ্রা বা পয়েন্ট। যেগুলোর বিনিময়ে একজন ইউজার খেলার সময় তার যাবতীয় জিনিস প্রয়োজনমতো ব্যবহার করতে পারে। 

কিভাবে ডায়মন্ড টপ আপ করা যায়

অনেকের মনে প্রশ্ন, কিভাবে ফ্রিতে ডায়মন্ড টপ আপ করা যায়? সত্যি বলতে ফ্রী ফায়ারে ফ্রিতে ডায়মন্ড নেওয়া খুব একটা সহজ কাজ নয়। আপনি মনে হয় না এমন কোন ওয়েবসাইট খুঁজে পাবেন যেখান থেকে আপনি চাইলে নিজের ইচ্ছেমতো ডায়মন্ড নিতে পারবেন তাও আবার কোনরকম খরচ ছাড়া। 

অনেকেই আবার ফ্রী ফায়ার গেমে ফ্রি ডায়মন্ড হ্যাক করার কথা ভেবে থাকেন। কিন্তু এটাও নিশ্চয় জানবেন যে কোনভাবে অসৎ উপায় অবলম্বন করে আপনি যদি ডায়মন্ড টপ আপ ইউজ করেন, তাহলে আপনার অ্যাকাউন্ট ব্যান হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তাহলে এখন প্রশ্ন হলো: কিভাবে ডায়মন্ড টপ আপ পেতে পারেন আপনি? ফ্রিতে কি ডায়মন্ড পাওয়ার কোনই সম্ভাবনা নেই?

হ্যাঁ, ফ্রিতেও আপনি তা সংগ্রহ করতে পারবেন তবে এর জন্য আপনাকে বেশ কাঠখোর পড়াতে হবে। কেননা এমন অনেক এন্ড্রয়েড অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলো আপনাকে নিশ্চিন্তে বিশ্বস্ততার সাথে ফ্রী ফায়ারের ফ্রি ডায়মন্ড দিতে রাজি হবে কিন্তু তার জন্য আপনাকে অনেক ধরনের শর্তাবলী মানতে হবে। বিনিময়ে তাদের সঙ্গে কাজও করতে হতে পারে পাশাপাশি বিভিন্ন  অ্যাডভার্টাইজমেন্ট ভিডিও দেখতে হতে পারে। আর সেই সব কাজ করিয়ে তারা যত টাকা আয় করবে তার কিছু শতাংশ আপনাকে ডায়মন্ড টপ আপ হিসেবে দিয়ে থাকবে তারা। 

আর এতক্ষণে নিশ্চয়ই এটা বুঝতে পারছেন যে ফ্রিতে ডায়মন্ড টপ আপ আপনি ইউজ করলেও আপনাকে দিয়ে তারা তাদের কাজ হাসিল করেই নিচ্ছে অর্থাৎ আপনি টাকা অথবা পরিশ্রম দিয়ে ডায়মন্ড টপ আপ নিতে পারবেন নয়তো না। 

তাহলে এখন কথা হল আপনি ডায়মন্ড টপ আপ নিতে চাইলে কোথায় থেকে নিবেন? কেননা বেশিরভাগ ক্ষেত্রে নিজের পার্সোনাল ইনফরমেশন প্রদানের মাধ্যমে ডায়মন্ড টপ আপ পাওয়া সম্ভব হয়। আর এটা অনেকটাই রিস্ক হয়ে যায়। 

তাই আপনাদের জন্য আমরা নিয়ে এসেছি বাংলাদেশের একটি বিশুদ্ধ অফিসিয়াল ওয়েবসাইট যেখান থেকে আপনি সহজেই ডায়মন্ড টপ আপ কোনরকম ঝামেলা ছাড়াই কিনে ফেলতে পারবেন। উক্ত ওয়েবসাইট হলো: jubaly.com. তবে হ্যাঁ আপনি চাইলে সরাসরি আমাদের https://jubaly.com/product/free-fire-diamond-topup-bd/ এই লিংকে গিয়েও খুব সহজে কিনে ফেলতে পারেন ফ্রি ফায়ার ডায়মন্ড টপ আপ। তাহলে আর দেরি কেন এখনই ভিজিট করুন উক্ত ওয়েবসাইটে এবং কিনে ফেলুন আপনার চাহিদার মত ডায়মন্ড টপ আপ এবং ইনজয় করুন ফ্রী ফায়ার। তা ছাড়া ও আপনি gammingbazar.com ওয়েবসাইট থেকে ও ডায়মন্ড টপআপ করতে পারেন। টপআপ করতে ক্লিক করুন এখানে ডায়মন্ড টপআপ 

পরিশেষে 

তো সুপ্রিয় পাঠক বন্ধুরা, ফ্রী ফায়ার কোন দেশের গেম সম্পর্কিত আমাদের আজকের আর্টিকেলটি এখানেই শেষ করছি। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url