Adobe Photoshop Bangla PDF Book Free Download (Latest Version)

photoshop bangla pdf free download : ফটোশপ গ্রাফিক্স ডিজাইনের অন্যতম সেরা একটি কম্পিউটার  অ্যাপলিকেশন। বর্তমান সময়ে অনলাইন মার্কেট প্লেসে ফটোশপের বিপুল চাহিদা রয়েছে। যার ফলে ফটোশপের চাহিদা দিন দিন বেড়েই চলছে।

এডোবি ফটোশপ পিডিএফ বই ডাউনলোড করুন 

গ্রাফিক ডিজাইনে ফটোশপের বিকল্প অনেক অ্যাপলিকেশন রয়েছে কিন্তু এর সমকক্ষ বা এর মত জনপ্রিয় কোন অ্যাপ নেই। প্রতি বছরই তারা নতুন আপডেটের মাধ্যমে নতুন নতুন ও আকর্ষনীয় ফিচার যুক্ত করে যার কারণে বর্তমানে এটির জনপ্রিয় সবার উপরে।

Adobe Photoshop Bangla PDF Book Free Download (Latest Version)

তাই অনেকেই ফটোশপ শিখে প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইনার হতে চান। ফটোশপের মাধ্যমে প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইনের সব কিছুই করা যায়। তাই অনেক নতুনরা ফটোশপের কাজ শিখতে চান। কাজ শেখার পাশাপাশি একটা ভাল বই খুঁজে থাকেন। তাদের জন্য এই বইটি খুবই উপকারি হবে।

ফটোশপ কি? 

এডোবি ফটোশপ হচ্ছে এক কথায় একটি ফটো বা ছবি এডিটিং  সফটওয়্যার। যার মাধ্যমে নিজের মনের মত যে কোন ছবি কে এডিট করা, ব্যাকগ্রাউন্ড রিমুভ করা, কালার পরিবর্তন সহ বিভিন্ন ধরনের কাজ করা যায়। কম্পিউটারের এই জনপ্রিয় অ্যাপলিকেশনটি সবাই ফটোশপ নামেই চিনে। এডোবি কোম্পানির জনপ্রিয় সকল অ্যাপলিকেশনের মধ্যে ফটোশপ অন্যতম।

আরো পড়ুনঃ Download adobe Illustrator Bangla PDF Book 2022

Photoshop bangla pdf free download

বর্তমানে ফটোশপ শেখার সব থেকে ভালো প্লাটফর্ম হচ্ছে ইউটিউব। ইউটিউবে আপনি ভিডিও দেখে হাতে কলমে সরাসরি দেখে দেখে ফটোশপের বেসিক থেকে এডভান্স লেবেলের সবকিছুই শিখতে পারবেন। তবে আপনি যদি অফলাইনে ফটোশপ শিখতে চান বা আপনার পর্যাপ্ত ইন্টারনেট বা ইন্টারনেটের সুবিধা না থাকে তাহলে আপনি ঘরে বসে বইটির মাধ্যমে দেখে দেখে শিখতে পারেন। অথবা অনলাইনে কোর্স বা ইউটিউবে দেখার পাশাপাশি নিজের দক্ষতা আরো বাড়াতে এই বইটি রাখতে পারেন। 

বইটি অনলাইন থেকে ডাউনলোড করেছি আপনাদের শেখার জন্য। যারা নতুন গ্রাফিক্স ডিজাইনের ফটোশপের কাজ শিখতেছেন তারা এই বই টি ডাউনলোড করতে পারেন। নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিন।

ডাউনলোড

কপিরাইট নােটিশঃ এই পিডিএফ বুকটি ইন্টারনেট থেকে সংগ্রহ করে শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্যে আপনাদের দেয়া হয়েছে।এর মালিক আমরা নই। আমরা এটি বিক্রি বা কোন রুপ মালিকত্বও পরিবতন করি নি। সম্পূর্ণ ফ্রীতে আপানদের দেয়া হয়েছে এই পিডিএফ বইটি। এই বইয়ের মূল কনটেন্ট এর কোন পরিবর্তন ও আমরা করি নি। কাজেই আমরা সাইবার ল অথবা কপিরাইট ল ভঙ্গ করি নি। কোন লেখক যদি আমাদের সাইট থেকে উক্ত লিংক রিমুভ করতে চান। তাহলে এখনই আমাদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ রইলো । আমরা ২৪ ঘন্টার মধ্যে উক্ত বইয়ের ডাউনলোড লিংক মুছে ফেলব। ইনশাআল্লাহ 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url