বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ সার্কুলার ২০২৩। Bangladesh Navy job circular

নৌবাহিনীর চাকরির সার্কুলার 2023: বাংলাদেশ নৌবাহিনীর কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন সার্কুলার প্রকাশ করেছে।  বাংলাদেশের জনপ্রিয় চাকরির মধ্যে নৌবাহিনীর চাকরি ও একটি। নতুন সার্কুলারের সমস্ত তথ্য আমাদের ওয়েবসাইটে শেয়ার করেছি। বিস্তারিত জানতে সম্পূর্ণ আর্টিক্যালটি মন দিয়ে পড়ুন।

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2022

আপনি কি অনলাইনে নেভি বা নৌবাহিনীর নতুন জব সার্কুলার 2022 সন্ধান করছেন?  আপনি যদি একজন নৌবাহিনীর চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজে থাকেন  তাহলে আমাদের এই ওয়েবসাইটে আপনার জন্য ভাল খবর রয়েছে।  বাংলাদেশ নৌবাহিনীর চাকরিপ্রার্থীদের জন্য একটি দারুন খবর হলো সম্প্রতি বাংলাদেশ নৌবাহিনী চাকরি পার্থীদের জন্য একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আপনি যদি বাংলাদেশ নৌবাহিনীতে চাকরি করতে চান, তাহলে আপনি বাংলাদেশ নৌবাহিনীর চাকরির নতুন বিজ্ঞপ্তি অনুসারে দ চাকরির জন্য আবেদন করতে পারেন।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ সার্কুলার 2022

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির সার্কুলার 2022 সারা বাংলাদেশে চাকরি প্রার্থীদের জন্য নতুন এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  বাংলাদেশের সকল যোগ্য চাকরিপ্রার্থীরা যারা চাকরির অপেক্ষায় আছেন তারা বাংলাদেশ নৌবাহিনীতে চাকরির জন্য আবেদন করতে পারেন।  

আরো পড়ুনঃ পুলিশ সুপারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ নৌবাহিনীর যোগ্য সকল চাকরিপ্রার্থীরা সহজেই বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন, কেননা তারা সমগ্র বাংলাদেশ থেকেই এই চাকরির জন্য আবেদন করা যাবে। চাকরির আবেদন প্রক্রিয়াটি বাংলাদেশ নৌবাহিনীর নিয়ম অনুযায়ী করতে হবে যা তারা নীচের অফিসিয়াল নোটিশ ছবিতে উল্লেখ করেছে।  নীচের অফিসিয়াল ছবি এবং চাকরির গুরুত্বপূর্ণ তথ্যে আরো বিস্তারিত জানুন।

বাংলাদেশ নেভি চাকরির বিজ্ঞপ্তি 2022

  • চাকরির নিয়োগকর্তা = বাংলাদেশ নৌবাহিনী
  • নিয়োগকর্তার ধরন = সরকার
  • কাজের ধরন = ফুলটাইম
  • চাকরির অবস্থান = বাংলাদেশের যেকোনো স্থানে
  • চাকরি প্রকাশের তারিখ = 16 ও 17 আগষ্ট 2022
  • মোট পোস্ট = চাকরির ছবিতে দেখুন
  • মোট পার্থী = নির্দিষ্ট নয়
  • শিক্ষাগত যোগ্যতা = নিচে দেখুন
  • অন্যান্য যোগ্যতা = নিচে দেখুন
  • চাকরির আবেদনের পদ্ধতি = অনলাইন
  • চাকরির আবেদন শুরুর তারিখ = 16 ও 17 ফেব্রুয়ারি 2022
  • আবেদনের শেষ তারিখ = 30 ও 5 সেপ্টেম্বর  2022
  • অফিসিয়াল ওয়েবসাইট = www.navy.mil.bd
  • অনলাইন আবেদন লিঙ্ক = নোটিশের নীচে চেক করুন

নেভি জব সার্কুলার 2022 নোটিশ 

যারা বাংলাদেশ নৌবাহিনীর চাকরির সার্কুলার 2022-এর আনুষ্ঠানিক ঘোষণার ছবি অনলাইনে খুঁজছেন বা ডাউনলোড করতে চান, যা বাংলাদেশ নৌবাহিনীর চাকরি প্রার্থীদের জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বাংলাদেশ নৌবাহিনী প্রকাশ করেছে।

চাকরি প্রার্থীরা সহজেই আমাদের ওয়েব পেজ থেকে বাংলাদেশ নৌবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।  আমরা বাংলাদেশ নৌবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইট www.navy.mil.bd থেকে সংগ্রহ করেছি। চাকরিপ্রার্থীদের জন্য নীচে বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ  দেওয়া হল।

বাংলাদেশ নৌবাহিনী নাবিক ও এমওডিসি সার্কুলার 

সার্কুলার-১

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ সার্কুলার ২০২২। Bangladesh Navy job circular

  • সুত্র: বাংলাদেশ প্রতিদিন 17 আগষ্ট 2022.
  • আবেদনের শেষ তারিখ : 5 সেপ্টেম্বর 2022.
  • আবেদনের লিংক: https://joinnavy.navy.mil.bd

নৌবাহিনী ২০২৩ অফিসার ক্যাডেট ব্যাচ সার্কুলার 

সার্কুলার -২
বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ সার্কুলার ২০২২। Bangladesh Navy job circular

  • সুত্রঃ দৈনিক ইত্তেফাক 
  • আবেদনের তারিখঃ ১৭ আগষ্ট ২০২২
  • আবেদনের শেষ তারিখঃ ৩০ সেপ্টেম্বর ২০২২
  • আবেদনের লিংক: https://joinnavy.navy.mil.bd

নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2022 PDF ডাউনলোড

www.joinnavy.navy.mil.bd সার্কুলার 2022 পিডিএফ ফাইল এই বিভাগে সেই সমস্ত লোকদের জন্য পোস্ট করা হয়েছে, যারা বাংলাদেশ নৌবাহিনীর www.navy.mil.bd এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে বা ডাউনলোড করতে চান।

যারা বাংলাদেশ নৌবাহিনীর চাকরির সার্কুলার 2022 পিডিএফ ফাইল ডাউনলোড করার উদ্দেশ্যে আমাদের ওয়েব পেজে এসেছেন, তারা সহজেই নীচের লিঙ্কে ক্লিক করে বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তির PDF ফাইলটি ডাউনলোড করতে পারেন যা কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে।  বাংলাদেশ নৌবাহিনীর চাকরিপ্রার্থীদের জন্য।

নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2022 পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক।

নেভি জব সার্কুলার 2022 আবেদন প্রক্রিয়ায় যোগ দিন

বাংলাদেশ নৌবাহিনীর সার্কুলার 2022-এ যোগ দিন চাকরিপ্রার্থীদের এই লিঙ্কের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে https://www.joinnavy.mil.bd।  কর্তৃপক্ষ শুধুমাত্র অনলাইনে বাংলাদেশ নৌবাহিনীর আবেদন গ্রহণ করবে।  এটি তাদের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে লেখা আছে তাই চাকরি প্রার্থীরা অনলাইন ছাড়া এই চাকরির জন্য আবেদন করতে পারবেন না।

আরো পড়ুনঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন NTRCA নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আমরা ইতিমধ্যে নৌবাহিনীর চাকরির সার্কুলার 2022-এর জন্য অফিসিয়াল নোটিশ ছবির নীচে অনলাইনে আবেদন করার লিঙ্ক দিয়েছি যে লিঙ্কটিতে ক্লিক করে নৌবাহিনীর চাকরি প্রার্থীরা সহজেই অনলাইনে আবেদন করতে পারেন।

আপনি যদি বাংলাদেশ নৌবাহিনীতে চাকরি পেতে আগ্রহী হন, তাহলে সেই লিঙ্কে ক্লিক করে অনলাইন আবেদনের ওয়েবসাইটে যান, সঠিক তথ্য দিয়ে এই চাকরির আবেদনপত্র পূরণ করুন এবং আবেদনপত্রে দেওয়া সমস্ত তথ্য যাচাই করে সাবমিট-এ ক্লিক করুন। 

নৌবাহিনী তে আবেদনের যোগ্যতা 

শারীরিক যোগ্যতাঃ

নৌবাহিনী জব সার্কুলার 2022-এর প্রথম সার্কুলারে  আবেদন করার জন্য আপনাকে শারীরিক ভাবে কিছু যোগ্যতা থাকতে হবে। পুরুষ এবং মহিলা নৌবাহিনীর শারীরিক যোগ্যতা নীচে দেওয়া হলঃ

 পুরুষের ক্ষেত্রে শারীরিক যোগ্যতা–

  •  উচ্চতাঃ ৫ ফুট ৪ ইঞ্চি।
  •  ওজন: 50 কেজি।
  •  বুকের মাপ: 30 থেকে 32 ইঞ্চি।

 নারী ক্ষেত্রে শারীরিক যোগ্যতা–

  •  উচ্চতাঃ ৫ ফুট ২ ইঞ্চি।
  •  ওজন: 47 কেজি
  •  বুকের মাপ: 28 থেকে 30 ইঞ্চি।

 শিক্ষাগত যোগ্যতা

মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষায় বিজ্ঞান বিভাগে ন্যূনতম 4.50 জিপিএ নিয়ে পাস করতে হবে।এবং উভয় পরীক্ষায় গণিত এবং পদার্থবিদ্যা বিষয় অন্তর্ভুক্ত থাকতে হবে।

 অথবা, ইংরেজি মাধ্যমের প্রার্থীদের অবশ্যই ন্যূনতম তিনটি সাবজেক্টে A গ্রেড এবং 6টি "O" স্তরের বিষয়গুলির মধ্যে তিনটিতে B গ্রেড থাকতে হবে।  এবং A লেভেলের জন্য ন্যূনতম 2 বি গ্রেড নিয়ে পাস করতে হবে।উভয় পরীক্ষায় গণিত ও পদার্থবিদ্যা সাবজেক্ট অন্তর্ভুক্ত থাকতে হবে।  

নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদনপত্র

বাংলাদেশ নওবাহিনীর চাকরির সার্কুলার আবেদন ফরম পূরণ করতে হবে এবং নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে জমা দিতে হবে।  আপনি উপরে দেওয়া লিঙ্কে ক্লিক করে এবং অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে বাংলাদেশ নৌবাহিনীর চাকরির সার্কুলার চাকরির আবেদন ফর্মটি পূরণ করতে পারেন।  চাকরির আবেদনপত্রটি অবশ্যই সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে যা আপনার শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্রে লেখা আছে।

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির জন্য আবেদন করার জন্য উপরের বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদনপত্র জমা দেওয়ার লিঙ্কে ক্লিক করুন।

নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির সার্কুলার 2022 হল অন্যতম সেরা প্রতিরক্ষা চাকরি যা বাংলাদেশী প্রতিরক্ষা চাকরি প্রার্থীদের জন্য সুযোগ পায়।  আপনি যদি বাংলাদেশ নৌবাহিনীতে যোগ দিতে চান তবে আপনার এই সুযোগটি নেওয়া উচিত।  বাংলাদেশ ডিফেন্সে চাকরি পাওয়ার জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ।  তাই দেরি না করে আপনার যোগ্যতা অনুযায়ী সঠিক চাকরির পদ নির্বাচন করে বাংলাদেশ নৌবাহিনীতে আবেদন করুন।

শেষ কথা 

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির খবর প্রকাশ করি।  সে কারণেই বাংলাদেশে চাকরিপ্রার্থীদের জন্য আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে।  আপনি আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ সমস্ত চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url