বেসরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। NTRCA Job Circular

NTRCA জব সার্কুলার 2023:  বাংলাদেশী বেকার ছেলে-মেয়েদের জন্য বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের ওয়েবসাইটে গণবিজ্ঞপ্তি প্রকাশিত করেছে।  এছাড়াও, আপনি যদি বাংলাদেশের বেকার মানুষ হয়ে থাকের এবং শিক্ষা পেশায় নিজেকে নিয়োজিত রাখতে চান তাহলে আপনার জন্য বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2022 আপনার জন্য সব থেকে ভাল একটি বিজ্ঞপ্তি হতে পারে ।  বাংলাদেশের বেকার চাকরিপ্রার্থীদের জন্য আমরা এই পোস্টে এই চাকরির বিজ্ঞপ্তিটি বিস্তারিত আলোচনা করেছি ।

বেসরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। NTRCA Job Circular

বেসরকারি শিক্ষক নিয়োগ সার্কুলার 2022

আপনি ntrca.teletalk.com.bd জব সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত তথ্য আমাদের ওয়েবসাইটে দেখতে পাবেন যেমন এই চাকরির জন্য অনলাইনে কীভাবে আবেদন করবেন, চাকরির বয়স সীমা, অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির ছবি, চাকরি আবেদনের শুরু ও শেষ তারিখ, চাকরির পরীক্ষার তারিখ এবং আরও অন্যান্য সকল তথ্য  যা অনলাইনে প্রকাশিত হয়েছে। তাই সব কিছু জানতে হলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

আরো পড়ুনঃ মার্কশীট সহ এইচএসসি ও আলিম পরিক্ষার রেজাল্ট দেখুন

বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ বাংলাদেশী শিক্ষিত বেকারদের জন্য একটি নতুন চাকরির গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রায় ১৫১৬৩ জন নিয়োগের এই বিজ্ঞপ্তিটি বাংলাদেশের জনগণের জন্য চাকরির একটি বিশাল সুযোগ তৈরি করেছে, যারা বাংলাদেশে সরকারি শিক্ষকের চাকরি করতে আগ্রহী।  আপনি যদি বেসরকারী শিক্ষক নিবন্ধন এবং প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA) বা শিক্ষক পেশায় নিজেকে নিয়োজিত রাখতে চান তবে আপনি এই পোস্ট  থেকে NTRCA চাকরির বিজ্ঞপ্তি 2022 সম্পূর্ণ তথ্য বিস্তারিত দেখতে পারেন।

বেসরকারি শিক্ষক নিবন্ধন এবং প্রত্যয়ন কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি 2022

নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ NTRCA তাদের শূন্য পদে ১৫১৬৩ জন লোকেদের নিয়োগ করবে।  এই চাকরির বিজ্ঞপ্তিটি কর্তৃপক্ষ কর্তৃক www.ntrca.gov.bd এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। আপনি নিচে বিস্তারিত তথ্য দেখুন।

আরো পড়ুনঃ বাংলাদেশ রেলওয়ে নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২

NTRCA চাকরির বিজ্ঞপ্তির গুরুত্বপূর্ণ তথ্য সমূহ

  • চাকরির নিয়োগকর্তা = বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ
  • চাকরির নিয়োগকর্তার ধরন = সরকার
  • কাজের ধরন = ফুলটাইম
  • চাকরির বিভাগ = বাংলাদেশ সরকারি চাকরি
  • চাকরি প্রকাশের তারিখ = 06 ফেব্রুয়ারি 2022
  • চাকরির বিজ্ঞপ্তির উৎস = অনলাইন
  • মোট পোস্ট = নীচে দেখুন
  • মোট মানুষ = ১৫২৬৩ জন
  • শিক্ষাগত যোগ্যতা = চাকরির ছবিতে দেখুন
  • অন্যান্য যোগ্যতা = অফিসিয়াল নোটিশের ছবি দেখুন
  • আবেদন প্রক্রিয়া = অনলাইন
  • আবেদন শুরুর তারিখ = 08 ফেব্রুয়ারি সকাল 10:00 এ
  • আবেদনের শেষ তারিখ = 22 ফেব্রুয়ারি 2022 দুপুর 12:00 টায়
  • অফিসিয়াল ওয়েবসাইট = www.ntrca.gov.bd
  • অনলাইন আবেদন লিঙ্ক = অফিসিয়াল চাকরির নোটিশের নীচে দেখুন

NTRCA জব সার্কুলার 2022 নোটিশ

অফিসিয়াল জব সার্কুলার নোটিশ প্রথমে বাংলাদেশে চাকরি প্রার্থীদের জন্য কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল।  কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রকাশিত নীচের ছবিটি থেকে আপনি এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন।  NTRCA চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবিতে বিস্তারিত তথ্যের জন্য নীচে দেখুন।

আরো পড়ুনঃ পুলিশ সুপারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বেসরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। NTRCA Job Circular

  • অনলাইন আবেদন শুরুর তারিখ: 08 ফেব্রুয়ারি সকাল 10:00 এ
  • অনলাইন আবেদনের শেষ তারিখ: 22 ফেব্রুয়ারি 2022 দুপুর 12:00 এ
  • অনলাইন আবেদনের লিঙ্ক: http://ntrcar.teletalk.com.bd

এনটিআরসিএ চাকরির বিজ্ঞপ্তি 2022 পিডিএফ ডাউনলোড করুন

আপনি এই আর্টিক্যাল থেকে NTRCA জব সার্কুলার 2022 PDF ফাইল দেখতে ও ডাউনলোড করতে পারবেন খুব সহজেই ।  আমরা আপনাদের সুবিধার জন্য  অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি থেকে  পিডিএফ ফাইল তৈরি করে আপনাদের জন্য শেয়ার করেছি।  আপনি যদি NTRCA জব সার্কুলারের পিডিএফ ফাইল ডাউনলোড করতে চান তাহলে নিচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করুন।
NTRCA জব সার্কুলার PDF ফাইল ডাউনলোড লিঙ্ক

এছাড়াও, আপনি আমাদের ওয়েবসাইটে 2022 সালে বাংলাদেশের সমস্ত বেসরকারি এবং সরকারি চাকরির খবর দেখতে পারেন। এবং অন্যান্য তথ্য যেমন, শিক্ষা, স্বাস্থ্য, লাইফস্টাইল,প্রযুক্তি ইত্যাদি নানা বিষয়ে নিত্য নতুন তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি।alert-success 

NTRCA জব সার্কুলার 2022 আবেদন প্রক্রিয়া

আপনাকে Teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে NTRCA চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে হবে।  আপনার চাকরির আবেদন জমা দেওয়ার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে যাওয়ার আগে অনুগ্রহ করে উপরের কাজের সার্কুলার ইমেজ থেকে NTRCA জব সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তা পরীক্ষা করুন।

আরো পড়ুনঃ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ে চাকরির বিজ্ঞপ্তি ২০২২

আপনি যদি মনে করেন, তাদের নিয়োগ বিজ্ঞপ্তির ভূমিকা অনুযায়ী আপনিই সঠিক ব্যক্তি, তাই আপনার গুরুত্বপূর্ণ সময় নষ্ট করবেন না।  যত তাড়াতাড়ি সম্ভব NTRCA-তে আপনার চাকরির আবেদন জমা দিন।  NTRCA চাকরির বিজ্ঞপ্তি 2022-এর সম্পূর্ণ আবেদন জমা দেওয়ার নিয়ম নিচে দেখিয়ে দিয়েছি নীচে দেখুন।

  • প্রথমে এনটিআরসিএ অনলাইন আবেদন জমা ওয়েবসাইট ntrca.teletalk.com.bd এ যান।
  • তারপর Application এ ক্লিক করুন
  • NTRCA জব 2022-এর চাকরির জন্য আপনি কোন চাকরির পোস্টে আবেদন করতে চান তা বেছে নিন।
  • এর পরে, আপনি আপনার ইচ্ছার চাকরির পোস্টের আবেদনপত্র দেখতে পাবেন
  • তারপরে, সঠিক ডেটা দিয়ে আপনার চাকরির আবেদনটি পূরণ করুন
  • তারপর, পরবর্তী বোতামে ক্লিক করুন
  • তারপর, আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর ছবি আপলোড করুন
  • সবশেষে সাবমিট বাটনে ক্লিক করুন

NTRCA চাকরির আবেদন ফি জমাদানের পদ্ধতি

প্রথম এসএমএস: NTRCA <স্পেস> ব্যবহারকারী আইডি, পাঠাতে হবে ১৬২২২ নম্বরে।

উদাহরণ: NTRCA ABCDEF

আবেদনের নাম উত্তর, টাকা 112/56 আবেদন ফি হিসাবে চার্জ করা হবে।  আপনার পিন হল 12345678। 

ফি দিতে NTRCA<Space>Yes<Space>Pin লিখুন এবং 16222 নম্বরে পাঠিয়ে দিন।

দ্বিতীয় এসএমএস: NTRCA <স্পেস>হ্যাঁ<স্পেস>পিন  পাঠাতে হবে 16222 নম্বরে।

উদাহরণ: NTRCA 12345678

NTRCA চাকরির আবেদনপত্র 2022

বেসরকারী শিক্ষক নিবন্ধন এবং প্রত্যয়ন কর্তৃপক্ষ NTRCA আবেদন ফর্মটি খোলা হবে যদি আপনি একটি লিঙ্ক জমা দেওয়ার জন্য উপরের অনলাইন আবেদনটিতে ক্লিক করেন, যা আমরা উপরে বেসরকারি শিক্ষক নিবন্ধন এবং প্রত্যয়ন কর্তৃপক্ষের জন্য সরবরাহ করেছি।  তারপর, এনটিআরসিএ চাকরির আপনার চাকরির আবেদন জমা দেওয়ার জন্য ntrca gono biggopti 2022 আবেদন লিঙ্কে ক্লিক করুন।

NTRCA পরীক্ষার ফলাফল 2022

NTRCA জব সার্কুলার 2022 পরীক্ষার ফলাফল আপনাকে এখানে দেখা যাবে যা অফিসিয়াল ওয়েবসাইটে NTRCA পরীক্ষার ফলাফল 2022 পোস্ট করেছে।  কর্তৃপক্ষ চাকরিপ্রার্থীদের জন্য ফলাফল প্রকাশ করার সাথে সাথে আমাদের ওয়েবসাইটটি অবিলম্বে আপডেট করা হবে।  আপনি পরে সহজে অ্যাক্সেসের জন্য আপনার ওয়েব ব্রাউজারে আমাদের ওয়েবসাইট সংরক্ষণ করতে পারেন।

ntrca.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2022

আপনি যদি বেসরকারী শিক্ষক নিবন্ধন এবং প্রত্যয়ন কর্তৃপক্ষের চাকরি করতে চান তবে আপনার এই চাকরির জন্য যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করা উচিত।  আপনার চাকরির আবেদন NTRCA চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদনপত্র সঠিক সময়ের মধ্যে পাঠান।

শেষ কথা 

আপনার যদি বিস্তারিত তথ্য সহ এরকম আরও সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির প্রয়োজন হয় তাহলে আপনি প্রতিদিন আমাদের ওয়েবসাইটে আসতে পারেন বিস্তারিত চাকরির খবর পড়তে।  আমরা নিয়মিত আমাদের ওয়েবসাইটে সব চাকরির খবর প্রকাশ করি।  যেমন সরকারি চাকরির বিজ্ঞপ্তি, ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি, বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি, NTRCA চাকরির বিজ্ঞপ্তি 2022, ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি, বাংলাদেশে সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তি।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url