মুক্ত বাতাসের খুঁজে পিডিএফ ডাউনলোড। Mukto bataser khuje pdf download

মুক্ত বাতাসের খুঁজে পিডিএফ ডাউনলোড : বর্তমানে পর্নগ্রাফি যেভাবে চারদিকে ছড়িয়ে পড়ছে তাতে যুবসমাজ দিন দিন এতে আসক্ত হয়ে ধ্বংসের পথে চলে যাচ্ছে। অনেক যুবক বুঝতে পারে না আবার অনেকেই তার ভুল বুঝতে পারে কিন্তু সে বুঝতে পারেনা কিভাবে এই অন্ধকার জগত থেকে ফিরে আসবে। তাই তাদের জন্য লস্ট মডেস্টি বের করেছে অন্ধকার থেকে আলোতে আসার উপায় নিয়ে লিখিত বই 'মুক্ত বাতাসের খুঁজে'। এই বইটি পরে খুবই উপকৃত হবেন আশা করি। নিচে এই বই সম্পর্কে বিস্তারিত আলোচনা ও বইটি ডাউনলোড করার পিডিএফ লিঙ্ক দেওয়া হল। 

মুক্ত বাতাসের খুঁজে পিডিএফ বই ডাউনলোড

মুক্ত বাতাসের খোঁজে বই পিডিএফ ডাউনলোড 

বর্তমান সময়ে ভয়ংকর  পর্নগ্রাফির বিষাক্ত থাবা থেকে আমরা, আমাদের সন্তান, আমাদের বন্ধু, কেউই নিরাপদ নয় । সবাই এর স্বীকার হয়ে গিয়েছি । ভয়ংকর এই পর্নোগ্রাফি আসক্তির ফাঁদে আটকা পড়ে আছে লক্ষ লক্ষ শিশু- কিশাের, যুবক- যুবতী। ভেঙে যাচ্ছে  পারস্পরিক বিশ্বাস, ভালবাসা এবং অগণিত পরিবার।

নষ্ট হয়েছে শতশত পবিত্র আত্মা এবং সংখ্যাটা ক্রমেই দিন দিন বাড়ছে। চারিদিকে শুধু বেহায়াপনার চড়া চড়ি। এ যুগে ইন্টারনেটের কারনে বেহায়াপনা, পর্ণগ্রাফির মাত্রা বেড়েছে দ্বিগুণ। যার জন্য খুব সহজেই পর্নোগ্রাফিতে আসক্ত হয়ে যায় সবাই। 

আমরা এখন অন্ধকার গহ্বরের একেবারে কিনারায় দাঁড়িয়ে আছি। যদি এখনাে পর্নোগ্রাফির ভয়াবহতার মাত্রা সম্পর্কে আমাদের চিন্তা ধারা ও দৃষ্টিভঙ্গিতে পরিবর্তন না আসে বা পরিবর্তন না ঘটাতে পারি , তাহলে খুব শিগ্রই পর্নোগ্রাফির নিল অন্ধকার সমাজকে গ্রাস করে নেয়া সময়ের ব্যাপার মাত্র। তাই চুপ করে থাকার কোনাে সুযােগ নেই। চুপ করে থাকা মুসলমানের কাম্য নয়। 

সত্য যতই অপ্রিয় কিংবা তিত্ব হােক, প্রকাশ করতেই হবে।এখন আর আমাদের নীরব থাকলে চলবেনা কারণ, নীরবতার জন্য যে মূল্য দিতে হবে তা অনেক, অনেক চড়া। আর আল্লাহ্  সত্য প্রকাশে কখনাে সঙ্কোচবােধ করেন না। মুসলিম হিসাবে আমাদেরও কখনো সত্য প্রকাশে সঙ্কোচ করা উচিত না।

বর্তমানে সময়ে অনেক কিশোর কিশোরী তথা যুবক যুবতীরা একটা সময়ে এসে দ্বারপ্রান্ত হয় পর্নগ্রাফির মত এক ভয়ংকর  মরনব্যাধীর। যে ব্যাধী থেকে পরিত্রান পাওয়া বর্তমান সময়ে আসলেই অনেক কঠিন। পর্নোগ্রাফির মত ভয়ংকর এই মরনব্যাধী থেকে বাঁচতে হলে কঠিন যুদ্ধটি চালিয়ে যেতে হয় নিজের মনের সাথে, চাহিদার সাথে।

আরো পড়ুনঃ হস্তমৈথুন এর ক্ষতিকর দিক সমূহ এবং এর থেকে বাঁচার সহজ উপায়।

যে এই যুদ্ধে জয়ী হতে পারবে সেই পারবে বাকিটা জীবনকে গুছিয়ে নিতে সুন্দর করে তুলতে, সুখী জীবন পরিচালনা করতে। আর যে পারেনা, ব্যর্থ হয়ে যায় এই যুদ্ধে  তার চেয়ে হতভাগা দুনিয়ায় আর কেউ নেই । কারন নিজের শরীর, মন, যৌবন, সবকিছু ছিনিয়ে নিয়ে যায় এই মরনব্যাধী। মনের সুখ চাহিদা সব ধ্বংস হয়ে যায়। এই অল্প বয়সেই চেহারায় পড়ে বার্ধক্যের ছাপ, বৈবাহিক জীবনে মেলে নানা অশান্তি এবং বেদনা। 

এই মরনব্যাধীর কালো অধ্যায় থেকে নিজেকে নিরাপদ রাখতে অল্প বয়সে নিজের জীবন ধ্বংসের হাত থেকে রক্ষা করতে, মরনব্যধির এই যুদ্ধে জয়ী হবার জন্য লস্ট মডেস্টি এক যুগান্তকারী প্রকাশনায় এবং  আসিফ আদনানের সম্পাদনায় এখন হাতে হাতে  সবার প্রিয় বই  মুক্ত বাতাসের খোঁজে । বর্তমান সময়ে সকল যুবক যুবতীদের এই বইটি সময় থাকতে পড়া উচিৎ।

মুক্ত বাতাসের খোঁজে রিভিউ

  • বই : মুক্ত বাতাসের খোঁজে
  • মূল: লস্ট মডেস্টি
  • সম্পাদক : আসিফ আদনান
  • প্রকাশক : ইলমহাউস পাবলিকেশন
  • বিষয়: পর্নোগ্রাফি

মুক্ত বাতাসের খোঁজে বইয়ের দাম

মুক্ত বাতাসের খুঁজে বইটি আপনি অফলাইনে ও অনলাইনে দুভাবেই ক্রয় করতে পারেন। অফলাইনে যে কোন লাইব্রেরি তে গিয়ে বললেই পেয়ে যাবেন। আর অনলাইনে আপনি রকমারি, দারাজ, বই বাজার,ওয়াফিলাইফ এইসকল ওয়েবসাইটে পেয়ে যাবেন। বইটির মুল্য ২৩০ টাকা।

মুক্ত বাতাসের খোঁজে বই pdf download

মুক্ত বাতাসের খুঁজে বই এর পিডিএফ ডাউনলোড লিংক নিচে দেওয়া হল। ক্লিক করে সরাসরি ডাউনলোড করে অফলাইনে পড়তে পারবেন। নিচে ডাউনলোড বাটনে ক্লিক করুন। পিডিএফ  ডাউনলোড লিংক  :  মুক্ত বাতাসের খুঁজে

শেষ কথা 

মুক্ত বাতাসের খুঁজে বইটি এক কথায় অসাধারণ। পর্নগ্রাফির আসক্ত থেকে মুক্তি পেতে বইটি সবার পড়া উচিৎ। বিশেষ করে যুবক যুবতিদের জন্য বইটি খুবই জরুরি। আশা করি সবার ভাল লেগেছে। কোন সমস্যা হলে কমেন্ট করে জানাতে পারেন ধন্যবাদ। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url