ঘরে বসে Spoken English কোর্স মুনজেরিন শহীদ। Best Spoken English Course in Bangladesh

ঘরে বসে spoken english শিখতে পারলে বা English এ কথা বলতে পারলে কেমন হতো? নিশ্চয়ই খুবই চমৎকার হতো।Spoken English শেখা বর্তমান সময়ের জন্য কতটা গুরুত্ব তা আমরা সবাই জানি। সেই গুরুত্বপূর্ণ কাজকে সহজ করার লক্ষ্যে 10 Minute School এ মুনজেরিন শহীদ একটি চমৎকার  ইংরেজী শেখার কোর্স আমাদের জন্য ব্যবস্থা করেছেন। যেই কোর্সটি করার মাধ্যমে কোন গ্র্যামার ছাড়াই ঘরে বসে spoken english শিখতে পারবেন বা English এ অনর্গল কথা বলতে পারবেন। 

ঘরে বসে spoken English কোর্স

আত্মবিশ্বাসের সাথে এবং সাবলীলভাবে ইংরেজিতে কথা বলতে পারলে জীবনের প্রতিটি পর্যায়েই অন্য যে কারো থেকে এগিয়ে থাকা যায়। অ্যাকাডেমিকস, ক্যারিয়ার, প্রতিযোগিতামূলক পরীক্ষা এমনকি ভ্রমণের ক্ষেত্রেও ইংরেজির দক্ষতা সাফল্য লাভের জন্য অনেক বেশি প্রয়োজন। তাই, ইংরেজিতে কথা বলার দক্ষতার গুরুত্ব এবং তাৎপর্য বলার অপেক্ষা রাখে না।

ঘরে বসে Spoken English কোর্স মুনজেরিন শহীদ। Best Spoken English Course in Bangladesh

আর এই দক্ষতা অর্জনে আপনাকে সাহায্য করতেই টেন মিনিট স্কুল নিয়ে এসেছে এই 'ঘরে বসে Spoken English' কোর্সটি। আমাদের সবার প্রিয় শিক্ষক মুনজেরিন শহীদ এর সাথে আপনি সঠিকভাবে এবং সাবলীলভাবে দৈনন্দিন জীবনে ইংরেজিতে কথা বলা শিখে যাবেন।

ঘরে বসে স্পোকেন ইংলিশ মুনজেরিন শহীদ

বাস্তব জীবনের বিভিন্ন পরিস্থিতিতে কীভাবে সাবলীলভাবে ইংরেজিতে কথা বলবেন তা শেখাবে মুনজেরিন শহীদ। বাস্তব উদাহরণ এবং সঠিক উচ্চারন শিখে নিয়ে আপনি কোনো জড়তা ছাড়াই ইংরেজিতে কথা বলতে পারবেন। ক্লাসগুলো করার পর নিজের দক্ষতা যাচাই করার জন্য সবগুলো ভিডিও লেসনের উপর রয়েছে কুইজ।

এছাড়াও শর্টকাটে শেখার জন্য প্রতিটি লেসনের সাথে থাকছে নোটস। অডিও শুনে শুনে শেখার জন্য আপনাদের সুবিধার্থে থাকছে অডিওবুক। ভিডিওর নতুন নতুন শব্দগুলো শেখার জন্য থাকছে ভোক্যাবুলারি ফ্ল্যাশ কার্ড যেখানে কার্ডের মাধ্যমে একটি শব্দের অর্থ, তার ব্যাবহার ও উচ্চারণ শিখে নিতে পারবেন। আর সবশেষে ক্লাসগুলো লিখিত রূপে পাবার জন্য থাকছে ট্রান্সক্রিপ্ট।

তাহলে অপেক্ষা কীসের? এখনই এনরোল করুন ১ লাখের ও বেশি শিক্ষার্থীর পছন্দের স্পোকেন ইংলিশ কোর্সে

ঘরে বসে স্পোকেন ইংলিশ কোর্সটি কাদের জন্য?

  • যারা সবার সামনে ইংরেজিতে কথা বলতে ভয় পায়।
  • যাদের ইংলিশে সাবলীলভাবে কথা বলার জন্য আত্মবিশ্বাস গড়ে তোলা প্রয়োজন।
  • যারা নিয়মিত ব্যবহার করা ইংরেজি শব্দগুলোর সঠিক উচ্চারণ জানতে চায়।
  • যারা ইংরেজিতে আরও ভালো কমিউনিকেশন করতে চায়।

ঘরে বসে spoken english কোর্সটিতে যা যা রযেছে। 

দৈনন্দিন জীবনের কোন গুরুত্বপূর্ণ কাজে, কলেজ বা ইউনিভার্সিটির নানান প্রেজেন্টেশন বা কম্পিটিশনে, মাল্টি ন্যাশনাল কম্পানিতে স্বপ্নের চাকররিটির জন্যে অথবা বিদেশে পাড়ি জমাতে IELTS করার খাতিরে স্পোকেন ইংলিশের প্রয়োজন সব জায়গায়। কিন্তু প্রতিদিনের নানান ব্যাস্ততায় কোচিং এ দৌঁড়ে বা কঠিন গ্রামারের নিয়ম মুখস্থ করার সময় বা ইচ্ছা সবার মাঝে থাকে না। 

তাই আপনি কোথাও দৌড়াদৌড়ি না করে ঘরে বসেই স্বাচ্ছন্দে স্পোকেন ইংলিশ শিখে অনর্গল ইংলিশে কথা বলতে পারবেন  'ঘরে বসে Spoken English' কোর্স এর মাধ্যমে। তো চলুন জেনে নেই এই কোর্সে কি কি রয়েছে।

📌 ৮০+ ইন্টারঅ্যাক্টিভ ভিডিও লেকচার ক্লাস।
📌  সহজ সাবলীল সুন্দর ভাষায় ভিডিও টিউটোরিয়াল।
📌 কোন গ্রামার মুখস্থ ছাড়াই ইংরেজি শেখার পদ্ধতি।
📌  বাস্তব জীবনের পরিস্থিতির সাথে উদাহরণ দিয়ে বুঝানো ও শেখা।
📌 নিজেকে যাচাই করার জন্য বিভিন্ন ধরনের ৮০+ কুইজ।
📌  শিক্ষাগত জীবনে পরিক্ষায় ভালো নম্বর পাওয়ার ক্ষেত্রে দারুণ সব টিপস।
📌 বিশ্ববিদ্যালয় জীবনে সবার থেকে এগিয়ে থাকার নির্দেশনা
📌 গ্রামারের Rule মুখস্থ না করেই স্পোকেন ইংলিশে দক্ষতা অর্জনের উপায়।
📌 যেকোনো বয়সী মানুষের শেখার উপযুক্ত কন্টেন্ট।
📌 বিভিন্ন ধরণের ছবি, ভিডিও, কুইজ আর নোটের ব্যবহার। যা আপনার ইংরেজি শেখাকে এবং কথা বলতে আরও সহজ ও আকর্ষণীয় করে তুলবে।
 📌বিভিন্ন বিজনেস কম্পিটিশনে ভালো প্রেজেন্টেশন প্রদানের দক্ষতা অর্জন
📌 বিশ্ববিদ্যালয় জীবনে সবার থেকে এগিয়ে থাকার প্রত্যয়।
📌 যে কোন চাকরির ইন্টারভিউ বোর্ডে নিজেকে বাকি প্রার্থীদের থেকে আলাদা ভাবে উপস্থাপন করার উপায়।
📌বিদেশে যাওয়ার জন্য ILTS এর প্রস্তুতি অর্জন।
📌কোর্স শেষে 10 Minute School এর মূল্যবান সার্টিফিকেট প্রদান।

এছাড়াও আপনার বিভিন্ন অনলাইন ভিত্তিক প্লাটফর্মে, বিভিন্ন চাকরির ক্ষেত্রে অথবা বিদেশে পড়াশোনা বা স্কলারশিপে IELTS করার জন্য ঘরে বসে spoken english এর এই কোর্সটি আপনার জন্য চমৎকার সহায়ক হবে।

এই কোর্সটির বিশেষত্ব কি?

ইংরেজিতে দক্ষতা না থাকলে আমাদের কোথাও মূল্য নেই। বর্তমান সময়ে চলতে গেলে ইংরেজি জানার বিকল্প নেই। ইংরেজি আন্তর্জাতিক ভাষা হওয়ায় যেখানেই যায় বা যে কোন কাজই করিনা কেন ইংরেজি ছাড়া অসম্ভব হয়ে পড়ছে। আপনি যদি ইংরেজি ভাষা কে আয়ত্ত করতে পারেন তাহলে সব কাজেই আপনি সবার থেকে এক ধাপ এগিয়ে থাকবেন।

কিন্তু আমরা ইংরেজি কে ভয় পায়। কারণ আমাদের দেশের প্রচলিত বিভিন্ন কোচিং বা ট্রেনিং সেন্টারগুলো টাকা কামানোর উদ্দেশ্যে শিক্ষার্থীদের মনে ইংরেজী গ্র্যামারের নামে ভয় ঢুকিয়ে দিচ্ছে। যার ফলে ইংরেজী ভাষা বলতে শিক্ষার্থীরা কেবলই গ্রামারকেই প্রাধান্য দেয় এবং না বুঝেই মুখস্থ করে। যার ফলে সময় চলে যাচ্ছে কিন্তু ইংরেজি কে বা ইংরেজি ভাষা কে তারা আয়াত্ত করতে পারছে না।

তাই ইংরেজির প্রতি সকল ভয়কে জয় করার লক্ষ্যে
ঘরে বসে spoken english এমন একটি কোর্স, যা আপনাকে বিদঘুটে গ্রামার মুখস্থ করা ছাড়াই ইংরেজি ভাষায় কথা বলার অসাধারণ দক্ষতা অর্জন করতে সহায়তা করবে।
এই কোর্সটির অসাধারণ কিছু বৈশিষ্ট্য রযেছে, তারমধ্যে  আমরা আমাদের দৈনিন্দিন জীবনের প্রতিটি কাজে প্রতিটা সেক্টরে আলাদা আলাদা কিভাবে ইংরেজি ব্যবহার করতে পারি কিভাবে একে অন্যের সাথে ইংরেজিতে কথা বলতে পারি তার পূর্ণাঙ্গ দিকনির্দেশনা রয়েছে।

কোর্সটি করে যা শিখবেন

  • দৈনন্দিন জীবনের বিভিন্ন পরিস্থিতিতে ইংরেজিতে নিজের মতামত তুলে ধরতে পারবেন।
  • ইংরেজিতে কথা বলতে পারবেন সাবলীলভাবে।
  • ইংরেজি শব্দের সঠিক উচ্চারণ করতে পারবেন।
  • স্কুল ও কর্মক্ষেত্রে ইংরেজিতে কথা বলতে পারবেন।
  • ইংরেজিতে কথা বলার জড়তা কাটিয়ে উঠতে পারবেন।

কোর্সটির মূল্য কত?

অনেকেই জানতে চাইবেন যে কোর্সটির মূল্য কত? ঘরে বসে spoken english এই জনপ্রিয় কোর্সটির প্রাথমিক রেগুলার মূল্য ৪,৫০০ টাকা ছিল। কিন্তু করোনার এই সংকট সময়ে সকলের সুবিধা বিচারে  10 Minute School এর এই জনপ্রিয় কোর্সটি এখন পাওয়া যাচ্ছে মাত্র ৯৫০ টাকায়।
 নিচে দেয়া লিংকে ক্লিক করে আপনি অসাধারণ এই কোর্সটিতে ভর্তি হতে পারবেন । তাই ঘরে অযথা না বসে থেকে আজই শুরু করুন  ঘরে বসে spoken english কোর্সটি

কোর্সটি কিনুন এখানে/link/button

ঘরে বসে  স্পোকেন ইংলিশ বই

ঘরে বসে English Spoken কোর্সটি করার পাশাপাশি প্র্যাকটিস করার জন্য মুনজারীন শাহীদের অসাধারণ একটি বই ঘরে বসে স্পোকেন ইংলিশ কিনতে পারেন। আপনি চাইলে এই বইটি ও কিনতে পারেন।
বইটির দাম এখন অফারে মাত্র ৭৫ টাকা। ইংরেজিতে কথা বলার বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় একটি বই। নিচের দেওয়া লিংকে ক্লিক করে এখনি কিনতে পারেন।

ঘরে বসে Spoken English বই মুনজেরিন শহীদ।

বইটি কিনুন এখানে /link/button

বিশেষ দ্রষ্টব্য: আপনি হয়তো অনলাইনে ফ্রিতে Spoken English এর অনেক ক্লাস পাবেন। কিন্তু মনে রাখুন, ফ্রি আর পেইড কখনে সমান হবে না।  আপনি ফ্রি তে কেবল বেসিক টুকুই শিখতে পারবেন। কিন্তু এ্যাডভান্স ও ভাল কিছু শেখার জন্য আপনাকে অবশ্যই এক্সপার্টদের কোর্স করতে হবে। তাই আশা করি এই কোর্সটি করে আপনি অনেক উপকৃত হবেন।alert-success 

শেষ কথা

ইংরেজি শেখার গুরুত্ব আমরা সবাই জানি। আপনি যদি ঘরে বসে Spoken English কোর্সটি করতে পারেন আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি আপনি ইংরেজিদে অনেক এগিয়ে যাবেন এবং অনর্গল কথা বলার দক্ষতা অর্জন করতে পারবেন। ধন্যবাদ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url