হাত পা ফর্সা করার লোশনের নাম ও দাম

হাত পা ফর্সা করার লোশনের নাম: আমরা মানুষ আস্তে আস্তে নিজেকে সুন্দর করার জন্য বিভিন্ন ধরনের সৌন্দর্য্য নাশক জিনিস পত্র ব্যবহার করছি।তাই মানুষ নিজেকে  ফর্সা বা সুন্দর করতে বিভিন্ন ধরনের  ক্রিম বা ভালো মানের  লোশনের খুজে থাকেন। মানুষ অল্পই বেশি সুন্দর হতে চায়। এমন লোশন বা ক্রিম  ব্যবহার করতে চায় যা খুব  অল্প কিছু দিনের  মধ্যে ব্যবহার করে তাদের  হাত-পা  খুব ফর্সা  ও আর সুন্দর হয়ে উঠে ।

তাই আমাদের আসে পাশে এমন অনেক দোকান আছে যেখানে খুব ভালো মানের লোশন  বা ক্রিম পাওয়া যায় খুব সহজেই।আর এইসব ব্যবহার করার ফলে আমাদের হাত পা থেকে শুরু করে আমাদের ত্বকে করে তুলবে আরও সুন্দর ও আকর্ষণীয়। সবাই চায় তার হাত পা সুন্দর হয়। তাই মানুষ তার ত্বকে সুন্দর করতে ক্রিম বা লোশন ব্যবহার  করে থাকে।

হাত পা ফর্সা করার লোশনের নাম

তাই আজকে  আপনাদের কাছে সেয়ার করবো কিভাবে আমাদের  হাত-পা ফর্সা করবো এবং কি কি ক্রিম বা লোশন ব্যবহার করতে পারি।এই ক্রিমের নাম জানবো এবং লোশন বা ক্রিমের ব্যবহারের ফলে কিভাবে খুব অল্প দিনের মধ্যে ভালো উপকার পাওয়া যায় তা সম্পর্কে জানতে পারবো। তো চলেন যেনে নেওয়া যাক লোশনের নাম ও তার ব্যবহার।

হাত পা ফর্সা করার লোশনের নাম

সাধারণত আমরা মানুষ সৌন্দর্য্যর পূজারি  তাই আমরা আমাদের ত্বকে আরও সুন্দর করতে অনেক ধরনের   লোশন ব্যবহার করি। হাত পা সুন্দর করতে আরও উজ্জ্বল করতে অনেক কিছুই ব্যবহার করি।তবে অনেক সময় এইসব ক্রিম বা লোশন ব্যবহার করে তেমন ভালো ফলাফল পাওয়া যায় না। কারন ভালো লোশন এর পাশা পাশি বাজারে পাওয়া যায় নকল অনেক লোশন।যা দেখতে হুবাহু আসল লোশনের মতো। তাই আমাদের কিনার সময় খেয়াল রেখে বুঝে কিনতে হবে।

চলুন যেনে নেওয়া যাক বর্তমান সময়ের সবচেয়ে ভালো এবং দামি বডি লোশনের নাম যা আমাদের  হাত পা ফর্সা করতে সাহায্য করবে। এমন ৫টি লোশন এর নাম যা দিলে বা ব্যবহারের ফলে ভালো উপকার পাওয়া যাবে।

হাত পা ফর্সা করার উপায়

হাত পা ফর্সা করার বিভিন্ন উপায় রয়েছে। এর মধ্যে একটি হল হাত পা ফর্সা করার লোশন। নিয়মিত ব্যবহারে হাত পা ফর্সা হবে। বাজারে বিভিন্ন ধরনের লোশন পাওয়া যায় সঠিকটা নির্বাচনে ভুল করলে দেখা যায় হাত পা ফর্সা না হয়ে আরো বিভিন্ন সমস্যা দেখা দেয়। তাই সহজে নির্বাচনের জন্য আমরা ৫ টি লোশনের নাম ছবি ও দাম সহ উল্লেখ করবো যা ব্যবহারে হাত পা এর পাশাপাশি পুরো শরীর ফর্সা হতে কাজে আসবে।

হাত পা ফর্সা করার সেরা ৫ টি লোশন

১. Patanjali Whitening Body lotion

হাত পা ফর্সা করার লোশনের নাম
PATANJALI BODY LOTION

সাধারনত যারা খুব ভালো লোশন খুজতেছেন হাত  এবং পাকে খুব ফর্সা  এবং উজ্জ্বল করতে চান তারা চাইলে  এই Patanjali whitening body lotion  ব্যবহার করতে পারেন। এটি ব্যবহারের ফলে হাত পা হবে আরো সুন্দর উজ্জ্বল। তাই আপনারা চাইলে এই  লোশনটি ব্যবহার করতে পারবেন।সাধারণত এই লোশনটি দিনের বেলা  এবং রাতে ঘুমানোর সময় ব্যবহার করা যেতে পারে । তবে এই লোশনটি কিন্তু শুধু মাত্র মেয়েদের জন্য নয়।

এটি কিন্তু ছেলে এবং মেয়েরা উভয়ের  লোশনটি  ব্যবহার করতে পারেন তা কোন প্রকার পাশ্ব প্রতিক্রিয়া ছাড়াই।  ক্ষতি ছাড়াই ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করে থাকে। তাই যারা দ্রুত সময়ের মধ্যে হাত-পা ফর্সা করে   চান তারা চাইলে  লোশনটি ব্যবহার করতে পারেন আসা করি ভালো ফলাফল পাবেন।

২.Crystal white milky body Lotion

হাত পা ফর্সা করার লোশনের নাম
CRYSTAL WHITENING MILKY BODY LOTION

আমাদের ত্বক থেকে শুরু করে হাত এবং পাকে যদি আমারা  স্থায়ী সময়ের জন্য সুন্দর করতে চাই, তাহলে  crystal white milky body lotion  ব্যবহার করতে পারি এটি আসলে   কোরিয়ান প্রডাক্টটি  বডি লোশন হিসেবে  ব্যবহার করা যায়।এতে কোন প্রকার ক্ষতি হবে না। এই লোশনটি  ব্যবহার  করার ফলে আপনার ত্বক হয়ে উঠবে আরো ফর্সা সুন্দর এবং উজ্জ্বল। আবার এই লোশন ব্যবহার করলে ত্বকের কোন রকম  পার্শ্ব প্রতিক্রিয়া  হবে না।নিরভয়ে লোশনটি ব্যবহার করতে পারেন। বিভিন্ন শো রুম থেকে খুব কম দামে কিনতে পারবেন।লোশনটির৷ দাম ১০০০ থেকে ১৩০০ টাকার মধ্যে আপনারা পেয়ে যেতে পারেন।

  • দাম: ৯৯৯ টাকা
  • কিনতে ক্লিক করুন : Crystal Body lotion

৩.Diamond Special care Body otions

হাত পা ফর্সা করার লোশনের নাম
DIAMOND SPECIAL CARE WHITENING BODY LOTION

আমাদের মধ্যে কিছু মানুষ আছে যারা খুব তারাতাড়ি হাত ও পাকে ফর্সা এবং উজ্জ্বল করতে চান ও এটি দীর্ঘ স্থায়ী যেন হয় তার দিকে খেয়াল রাখেন। তাই দেরি না করে শোরুম এ গিয়ে নিয়ে আস্তে পারেন এই লোশনটি।যেটি ব্যবহারের ফলে আপনার হাত ও পা হবে ফর্সা।

এই  লোশনটি হলো জাপানি তৈরি বডি লোশন। জাপানি এই লোশনটি আপনারা ছোটো   ৫০০ মিলির  গ্রামের বোতল পাবেন।  এই লোশনটি শুধু মাত্র হাত ও পা কে ফর্সা করে না এর আরেকটা কাজ হলো লোশনটি যেকোনো ধরনের   দাঁগ দূর করতে সাহায্য করে এবং ত্বকে করে তুলে উজ্জ্বল সুন্দর একটা মসূন।এছাড়া মুখের কালো দাগ তুলতে সাহায্য করে । এই জাপানি লোশনটি খুবিই ভালো এবং এর কর্যকারিতা অনেক।তাই নিরভয়ে লোশনটি ব্যবহার করতে পারেন উজ্জ্বল ত্বক পেতে চাইলে।

অনেকেই আছে যে কিছু দিন হাত ও পা ফর্সার জন্য  লোশন ব্যবহার করতে থাকেন। কিন্তু যখনই দেখেন ত্বক উজ্জ্বল সুন্দর  হয়ে গেছে ঠিক তখনই  লোশন ব্যবহার করা বন্ধ করে দেন।এতে করে কিচ্ছু দিন পর হাত পা ঠিক আগের মতো হয়ে যায়। উজ্জ্বল আর থাকে না।
এর জন্য অবশ্যই  ৯-১৫ দিন একটানা লোশন ব্যবহার করলে এতে খুব ভালো ফলাফল পাওয়া যাবে। আর যদি  কেউ লোশনটি ১- দেড় মাস পর্যন্ত ব্যবহার করতে পারেন তাহলে দেখবেন আপনার ত্বক হয়ে উঠবে  খুবই উজ্জ্বল এবং দুধেত মতো সাদা।

এজন্য যারা তাদের হাত পা স্থায়ীভাবে  সুন্দর ও  ফর্সা করতে চান তারা  অবশ্যই এই  লোশনটি ব্যবহার করে দেখতে পারেন। এই জাপানি লোশন কিন্তু ছেলে  এবং মেয়ে সবাই ব্যবহার করতে পারবে। বিভিন্ন শোরুম কিংবা অনলাইনের মাধ্যমে  কিনতে পারেন। এর দাম মাত্র ৮০০ টাকা।  

  • দাম : ২৫০ টাকা
  • কিনতে ক্লিক করুন : Diamond Body lotion

৪.Khazana Body lotion

হাত পা ফর্সা করার লোশনের নাম
KHAZANA WHITENING BODY LOTION

খুব অল্প সময়ের আপনার হাত ও পা ফর্সা সুন্দর এবং উজ্জ্বল করে তুলতে আজই ব্যবহার করতে পারেন খাযানা লতিওন লোশনটি।এই ক্রিমটি আপনার হাত পা এবং ত্বকের জন্য খুবি উপকারী একটি ক্রিম,যার কার্যকারিতা অনেক। এই ক্রিমটি মাত্র ১০-২৫ দিন ব্যবহার করার ফলে ফলাফল পেয়ে যাবেন আশা করি। ক্রিমটি প্রতিদিন দিলে আপনার  হাত পা যেমন সুন্দর হবে তেমনি ত্বকের বিভিন্ন কালো দাগ দূর হবে এবং হাত পা হবে আরো উজ্জ্বল ।  আপনারা চাইলে ত হাত পা ফর্সা এবং সুন্দর করার জন্য ক্রিমটি ব্যবহার করতে পারেন। 

  • দাম : ১২০ টাকা
  • কিনতে ক্লিক করুন : Khazana Body lotion

৫. White Spa Body lotion

হাত পা ফর্সা করার লোশনের নাম
WHITE Spa WHITENING BODY LOTION

White Spa বডি লোশন আপনার ত্বকের কোন প্রকার  ক্ষতি ছাড়াই আপনার ত্বকে করে তুলবে সুন্দর উজ্জ্বল ময়। লোশনটি খুব তারাতাড়ি কাজ করে এবং দীর্ঘ সময়ের জন্য থাকে মধ্যে এবং হাত পা কে করে তুলবে উজ্জ্বল। এই লোশন খুবই ভালো এবং অসাধারণ।লোশনটি প্রতিদিন ব্যবহার করলে যেমন হাত পা সুন্দর হবে তেমনিভাবে  ত্বকের বিভিন্ন ধরনের সমস্যার সমাধান ও হবে। 

একটা জিনিস দিয়ে দুইটা কাজ হবে।যাদের হাত-পা তুলনা মুলক কালো তারা চাইলে এটি ব্যবহার করতে পারেন।আর যদি চান ত্বকের রঙ ভালো হয় এবং অনেক দিন থাকে তাহলে প্রতিদিন  ব্যবহার করলে ভালো ফলাফল পাওয়া যাবে।

এইসব লোশন  যারা ব্যবহার করেছে তাদের থেকে জানা গেছে যে লোশন গুলো খুবি ভালো এবং অনেক উপকার পেয়েছে। মাত্র একমাস ব্যবহার করার ফলে আপনার ত্বক আগের চাইতে অনেক গুন সুন্দর ফর্সা এবং উজ্জ্বলময় হবে।

হাত পা ফর্সা করার লোশন কোথায় পাওয়া যাবে

লোশন গুলো বিভিন্ন সুপারসপ বা বাজারে পাওয়া যাবে।আপনারা চাইলে অনলাইনের মাধ্যমে লোশন গুলো কিনতে পারবেন খুব সহজেই। আমরা প্রত্যেকটি লোশনের নিচে দাম এবং অনলাইনে ক্রয় করার লিংক দিয়ে দিবো।

শেষ কথা

আশা করি যাদের ত্বক কালো এবং অসুন্দর বিভিন্ন দাগে ছড়িয়ে আছে, তারা চাইলে ব্যবহার করে নিজের হাত পা সুন্দর করে তুলতে পারবেন। আর লোশন গুলো প্রতিদিন ব্যবহার করবেন।এই ৫টি লোশন যেকোনো একটি ব্যবহার করতে পারেন।আশা করি ফলাফল ভালো হবে।

এই পোস্টি পরে আপনারা  হাত ও পা ফর্সা করার লোশন সম্পর্কে শুধু যে জানতে পারলেন তা কিন্তু নয়, সেরা ৫টি লোশনের দাম ও সম্পর্কে জানতে পেরেছেন। লোশন গুলো ব্যবহার করলে খুবই দ্রুত সময়ে হাত পায়ের  উজ্জ্বলতা বেড়ে যাবে, এবং ফর্সা হবে। 

এই জন্য আপনারা চাইলে উপরের ৫টি লোশন গুলোর মধ্যে যেকোনো একটি লোশন ব্যবহার করতে পারেন।নিজের ত্বককে করে তুলুন আরো সুন্দর উজ্জ্বলময়। আশা করি আমার এই পোস্টিটি পরে আপনারা উপকৃত হবেন।

*Picture Source : Online
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url