বিকাশে ৫০০ টাকা বোনাস অফার। কিভাবে পাবেন জেনে নিন। bKash offer

বিকাশে ৫০০ টাকা বোনাস অফারঃ বিকাশে শুরু হয়ে গেল নতুন বোনাসের অফার।বিকাশ বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এর মধ্যে সব থেকে জনপ্রিয়। তাই বিকাশের গ্রাহক সব থেকে বেশি।তাই গ্রাহকদের চাহিদা মেটাতে bKash সবসময় কোননা কোন অফার দিয়েই থাকে। কখনো বিকাশে মোবাইল রিচার্জ অফার কখনো অনলাইন পেমেন্ট অফার কখনো বা এ্যাড মানি অফার। আজকের আর্টিক্যালে বিকাশের নতুন Add Money অফার সম্পর্কে আলোচনা করবো।

বিকাশে অ্যাড মানি করলেই ৫০০ টাকা বোনাস অফার

বিকাশে অ্যাড মানি করলেই ৫০০ টাকা বোনাস অফার

আপনার বিকাশ একাউন্ট এ অ্যাড মানি করলে একেক সময় একেক বোনাস বোনাস অফার দিয়ে এসেছে বিকাশ কোম্পানি। সবসময় কোনোনা কোন অফার চলতেই থাকে। কিছুদিন আগে অফার ছিল ক্রেডিট/ডেবিট কার্ড থেকে বিকাশ অ্যাড মানিতে বোনাস দেওয়া হয়েছিল।

আরো পড়ুনঃ ই-সিম কী? কীভাবে কাজ করে এবং এর সুবিধা-অসুবিধা

আজকের বিকাশ অফার ২০২২

আজকে যে অফারটির কথা বলবো সেটি অনেক বড় একটি অফার । বিকাশ অ্যাড মানি সার্ভিসে আপনি বিভিন্ন সোর্স থেকে আপনার বিকাশ একাউন্টে টাকা আনতে পারবেন খুব সহজেই। এদের মধ্যে রয়েছে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, এটিএম কার্ড, ব্যাংক একাউন্ট এবং অনলাইন ব্যাংকিং ইত্যাদি।

কিছুদিন আগে বিভিন্ন কার্ড থেকে অ্যাড মানি করলেই বোনাস দেওয়া হয়েছিল সম্প্রতি বিকাশের নতুন অফার ব্যাংক থেকে বিকাশে অ্যাড মানি করে টাকা আনলে পেয়ে যাবেন বিশাল বোনাস অফার। 

আরো পড়ুনঃ পেওনিয়ার থেকে বিকাশে সরাসরি টাকা আনার উপায়  

কিভাবে add money করে বোনাস পাবেন

এই অফারটি হল যাদের ব্যাংক একাউন্ট আছে তারা যদি  ব্যাংক একাউন্ট থেকে বিকাশ একাউন্টে অ্যাড মানি করে টাকা আনলেই পেয়ে যাবেন ৫০০ টাকা পর্যন্ত বিকাশ বোনাস। তবে এই অফারের জন্য বিকাশ কোম্পানি কিছু শর্ত দিয়েছে তা আপনাকে মানতে হবে তাহলেই বোনাস পাবেন। তো চলুন জেনে নেই শর্ত গুলোঃ

  • এই অফারটি চালু হয়েছে  ৪ ফেব্রুয়ারি থেকে এবং শেষ হবে ৪ মার্চ ২০২২ ।
  • এই অফারটি আপনি শুধুমাত্র প্রতি শুক্রবার অ্যাড মানি করে লেনদেন করে বোনাস পাবেন।
  • প্রতি শুক্রবার আপনার ব্যাংক থেকে কমপক্ষে  ১৫০০ টাকা বা তার থেকে বেশি টাকা অ্যাড মানি করলেই ১০০ টাকা বোনাস পেয়ে যাবেন।
  • অ্যাড মানি করার ২ দিনের মধ্যে ১০০ টাকা বোনাস আপনার বিকাশ একাউন্টে পেয়ে যাবেন ।

বিকাশ অ্যাড মানি অফার

একজন বিকাশ গ্রাহক ফেব্রুয়ারি মাসের চারটি শুক্রবার এবং মার্চ মাসের প্রথম শুক্রবার মিলিয়ে সর্বমোট ৫ টি শুক্রবারে মোট পাঁচবারে ৫০০ টাকা বোনাস পাবেন।
পাঁচটি শুক্রবার হলঃ
  • ৪ ফেব্রুয়ারি, ২০২২;
  • ১১ ফেব্রুয়ারি ২০২২;
  • ১৮ ফেব্রুয়ারি, ২০২২;
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২২; এবং
  • ৪ মার্চ, ২০২২ তারিখ

বিকাশ অফার ২০২২

একজন বিকাশ গ্রাহক প্রতি নির্দিষ্ট শুক্রবারে শুধুমাত্র ১টি লেনদেনে এই বোনাস অফারটি উপভোগ করতে পারবেন। একের অধিক লেনদেন করলেও একবারই অফারটি প্রযোজ্য হবে। আর এই অফারটি শুধুমাত্র অনলাইন ব্যাংকিং বা iBanking এর ক্ষেত্রে অফারটি প্রযোজ্য।

আরো পড়ুনঃ টাকা ইনকাম করার সেরা ১০ টি অ্যাপ ২০২২ | Top 10 apps to make money.

আপনি যদি এই অফারটি উপভোগ করতে চান তাহলে আপনার ব্যাংকের যে ইন্টারনেট ব্যাংকিং যে মোবাইল অ্যাপ রযেছে তা থেকে আপনার বিকাশ নম্বরে 1500 টাকা বা তার থেকে বেশি টাকা অ্যাড মানি করলে এই অফারটি উপভোগ করতে পারবেন।

বিকাশে ক্যাশব্যাক অফার ২০২২

কার্ড টু বিকাশ-এ ২১ টাকা ক্যাশব্যাক এর আরেকটি নতুন অফার দিয়েছে বিকাশ। এই অফারটি সকল বিকাশ গ্রাহকের জন্য প্রযোজ্য। 

এটিএম/ ডেবিট/ ক্রেডিট কার্ড থেকে বিকাশ-এ ৯৯৯ টাকা অ্যাড মানি (কার্ড টু বিকাশ) করলেই পেয়ে যাবেন ২১ টাকা ক্যাশব্যাক, ১ বার। ক্যাশব্যাক পাবেন লেনদেনের পরবর্তী কার্যদিবসের মধ্যে। অফারটি চলবে ২৮ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত।

শেষ কথা

বিকাশ সবার প্রিয় মোবাইল ব্যাংকিং কোম্পানি। আমরা সবাই দৈনন্দিন জীবনে বিকাশই বেশি ব্যবহার করে থাকি। তাই বিকাশের বিভিন্ন বোনাস অফার পেতে পারেন। আজকের বিকাশ অফার আশা করি সবার ভাল লাগবে। ধন্যবাদ





Next Post Previous Post
2 Comments
  • Unknown
    Unknown ৯ মার্চ, ২০২২ এ ২:৪২ PM

    আমার 18 তারিখের এ্যাডমনির বোনাস এবং 4মাচ তারিখের এ্যাডমানির বোনাস এখনো পায়নি।

    • Admin
      Admin ৯ মার্চ, ২০২২ এ ৭:৫৬ PM

      আপনি বিকাশের কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন। অনলাইন সাপোর্ট টিমের সাথে বিস্তারিত বলুন। তারা সমাধান দিবে।

Add Comment
comment url