অনলাইন টাকা ইনকাম করার অ্যাপ এবং বিকাশে পেমেন্ট। Best android app for money earning

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩:আজকে কথা বলবো বাংলাদেশী সেরা ইনকাম করার একটি অ্যাপ সম্পর্কে। যেই অ্যাপ থেকে ১০০% পেমেন্ট করে এবং খুবই ট্রাষ্টেট।আপনি চাইলে ও এই অ্যাপের মাধ্যমে আয় করতে পারবেন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার অ্যাপ ২০২২

অনলাইনে টাকা ইনকাম করার ইচ্ছা কার না হয়। কিন্তু আমরা পদ্ধতি জানিনা। আমাদের সকলের হাতেই এখন একটি এন্ড্রয়েড ফোন বা স্মার্টফোন আছে। তা আমরা বিভিন্ন কাজে ব্যবহার করি। যদি এই স্মার্টফোন দিয়ে কিছু টাকা উপার্জন করা যায় তাহলে কেমন হয়। আপনারা যারা   আমার এই আর্টিক্যাল টা  পড়ছেন তারা হয়তো এন্ড্রয়েড ফোন দিয়েই  এই লেখাটি পড়ছেন তাইনা। তাই এই ফোন দিয়ে অযথা সময় নষ্ট না করে কিছু টাকা ইনকাম করতে পারলে আমাদের সবার ই উপকার হতো।

ইনকাম করার সেরা একটি ওয়েবসাইট। একাউন্ট খুলার সাথে সাথে ২৫ ডলার বোনাস পাবেন। ২০০ ডলার হলেই বিকাশের মাধ্যমে টাকা তুলতে পারবেন। একাউন্ট খুলুন এখানে 

বাংলাদেশী টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

আজকের আর্টিক্যাল টি সম্পূর্ণ পড়ে  আমাদের এই লেখার মাধ্যমে আপনি জনপ্রিয় একটি অ্যান্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে কিভাবে আয় করতে পারেন তা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন ইনশা আল্লাহ। আপনার এন্ড্রয়েড ফোন হতে পারে আপনার টাকা আয় করার একটি মাধ্যম।

🟢আরো পড়ুনঃ টাকা ইনকাম করার সেরা ১০ টি অ্যাপ ২০২৩

আপনি টাকা ইনকাম করার অ্যাপ বা  টাকা আয় করার অ্যাপ অনলাইনে অনেক পাবেন। কোনটা ১০০%রিয়েল আপনি হয়তো না বুঝে অযথা সময় নষ্ট করবেন। তবে আজকে আমি আপনাদের সাথে যে অ্যাপ এর কথা বলবো সেটা বাংলাদেশী নতুন এবং বিশ্বাসযোগ্য একটি অ্যাপ। এই অ্যাপের মাধ্যামে অনেকেই টাকা পেয়েছে। প্লে স্টোরে রিভিউ দেখলে বুঝতে পারবেন। এই অ্যাপ সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো কিভাবে একাউন্ট খুলবেন কিভাবে ইনকাম করবেন সব কিছু।

অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে কিছু কথাঃ

অ্যাপ সম্পর্কে আমরা সবাই জানি কারণ অ্যান্ড্রয়েড ফোনে আমরা বেশিরভাগ সময়ে বিভিন্ন রকম অ্যাপ  ব্যবহার করি । তারমধ্যে  ইউটিউব, ফেসবুক, গুগল ক্রোম যেখানে আমরা ব্রাউজিং করি তাছাড়া আরো বিভিন্ন অ্যাপ রয়েছে যা আমরা দৈনন্দিন জীবনে ব্যবহার করি। এই সব গুলো কে আমরা  অ্যাপ বা সফটওয়্যার হিসেবেই জানি।

টাকা ইনকাম করার অ্যাপ ও এরকমই  একটি অ্যাপ যা আপনার ফোনে ইন্সটল করে আপনি অ্যাপ এর নিয়ম অনুযায়ী কিছু এক্টিভিটিস বা কাজ  করে এসব অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারেন।

তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে যে আপনি যদি চিন্তা করেন যে এইরকম টাকা ইনকাম করার অ্যাপ থেকে মাসে মাসে অনেক টাকা ইনকাম করবেন তাহলে ভুল হবে। 

কারণ এই টাকা আয় করার app থেকে আপনি বড় বা হিউজ পরিমান টাকা ইনকাম করতে পারবেন না তবে  একটি নির্দিষ্ট পরিমাণ অল্প কিছু টাকাই শুধু পেতে পারবেন যা দিয়ে আপনার দৈনন্দিন জীবনে আপনার হাত খরচ এর টাকা হয়ে যাবে । তাই  অ্যান্ড্রয়েড অ্যাপস থেকে যদি আপনি মাসে পরিবারের খরচ বা  জীবিকা নির্বাহের চিন্তা করেন তাহলে ভুল করবেন ।

যদি এই অ্যাপ থেকে অল্প হলে ও হাত খরচের টাকা আসে তো মন্দ কি আপনার ডেইলি লাইফে কিছু তো কাজে লাগবে। তাই চলুন বিস্তারিত জেনে নেই।

আরো পড়ুনঃ বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম। একাউন্ট খুললেই ১৫ ডলার বোনাস। 

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

টাকা ইনকাম করার অনেক অ্যাপ রয়েছে। আজকে যে অ্যাপ এর কথা বলবো তা একদমই নতুন নিচে স্টেপ বাই স্টেপ দেওয়া হল।

১। প্রথমে গুগল প্লেস্টোরে গিয়ে  Cat Cash Point এই নাম লিখে  সার্চ দিলেই পেয়ে যাবেন। নিচের পিক এর মত একটি অ্যাপ আসবে তা ডাউনলোড করেননিন। 

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার অ্যাপ ২০২২

২। তারপর যে কোন একটা VPN চালু করতে হবে। ভিপিএন ছাড়া এই অ্যাপে কাজ করা যাবেনা। প্লে স্টোরে অনেক vpn অ্যাপ আছে যে কোন একটা ডাউনলোড করে কানেক্ট করে নিন।

৩। তারপর Sign-up ও Login অপশন আসবে। আপনাকে Sign-Up বাটনে ক্লিক করতে হবে। 

৪।তারপর নিচের ছবির মত আসবে এখানে আপনার ইউজার নেইম, নাম, ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে Sign-up করতে হবে।
মোবাইল দিয়ে টাকা ইনকাম করার অ্যাপ ২০২২

বিঃদঃ যদি আপনি বেশি আর্ন করতে চান তাহলে আমার রেফার কোড ব্যবহার করতে পারেন। আমার রেফার কোড হচ্ছেঃ01779834999 

৫। তারপর নিচের মত এমন ইন্টারফেইস আসবে। যেখানে সব কিছু দেওয়া আছে।  তারপর আপনি কাজ শুরু করতে পারেন। 
মোবাইল দিয়ে টাকা ইনকাম করার অ্যাপ ২০২২

আপনাকে তাদের নিয়ম অনুযায়ী কাজ করতে হবে না হয় আপনার থেকে আরো কেটে নেওয়া হবে। 

অ্যাপ থেকে টাকা আয় করার উপায় 

অ্যাপ ওপেন করার পর ইন্টারফেসে আমরা ৯ টি বাটন দেখতে পারবো। এর মধ্যে প্রথম ৫ টির মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন। কিভাবে এই অ্যাপে কাজ করবেন এবং প্রতিটা বাটনের কি কাজ সকল নিয়ম নিচে বিস্তারিত দেওয়া হল। নিচের নিয়ম গুলাে ভালাে ভাবে পরার পরে কাজ শুরু করুনঃ

১I Daily Bonus: প্রতিদিন ১ বার করে অথাৎ প্রতি ২৪ ঘন্টা পর পর Daily Bonus ২৫ পয়সা নিতে পারবেন।

২। Referral: আপনার রেফার কোড অন্য কেউ ব্যবহার করলে আপনি পাবেন ১০ % রেফার কমিশন লাইফটাইম। বােনাস ক্লিক এর উপর রেফার কমিশন পাবেন। এভাবে যত বেশি রেফার তত বেশি ইনকাম।

৩। Lucky Wheel: আপনার ভাগ্য পরীক্ষা হতে পারে এই অপশনটি প্রতি Spin এ ১ পয়সা থেকে শুরু করে ৫ পয়সা পর্যন্ত পেতে পারেন এবং প্রতি ১০ টি স্পিন পর পর একটি বােনাস ক্লিক করতে পারবেন এবং এখান থেকে বােনাস ক্লিক এ ৩০ থেকে ৯০ সেকেন্ড এর মধ্যে যেকোনাে সময় দেখাবে সেই সময়টুকু অপেক্ষা করে থাকতে হবে। টাইম শেষ হলে আপনি ৫০ পয়সা থেকে ১ টাকা অতিরিক্ত পেয়ে যাবেন।

৪। Watch Ad: প্রতিটি এড ভিউ এর জন্য ১ পয়সা করে পাবেন এবং ১৩ টা এড শেষে বােনাস ক্লিক করে ১ টাকা পাবেন। এড ভিউ এর টাইম শেষ হওয়ার আগে কেটে দিলে ৫ পয়সা করে মাইনাস হবে।

৫। Read News: প্রতিটি ওয়েবসাইট ভিউ ১ পয়সা করে পাবেন এবং ২০ টা ওয়েবসাইট ভিউ শেষে বােনাস ক্লিক করে ১ টাকা পাবেন। ওয়েবসাইট ভিউ এর টাইম শেষ হওয়ার আগে কেটে দিলে ১০ পয়সা করে মাইনাস হবে।

৬। Instruction: এই অপশনে কাজের সকল নিয়ম দেওয়া আছে কাজ করার আগে অবশ্যই পড়ে নিতে হবে।

৭। Redeem: এই অপশটির মাধ্যমে আপনি আপনার টাকা উইড্রো দিতে পারবেন। বিকাশ ও নগদ মাসিক এবং রিচার্জ প্রতিদিন ৭২ ঘন্টার ভেতর রিচার্জ পেয়ে যাবেন ইনশাআল্লাহ। এই অপশন থেকে আপনার পছন্দের অপশনটি সিলেক্ট করে যে নম্বরে টাকা নিতে চান সেই নম্বর দিয়ে Process এ ক্লিক করলে হয়ে যাবে।

 আপনি হিস্টোরিতে দেখতে পারবেন আপনার পেমেন্ট সিরিয়াল নং এবং কি অবস্থায় আছে। যদি Successful দেখানাের পরেও টাকা না পান তাহলে ফেইসবুক গ্রুপ এ স্কিনশট সহ পােষ্ট করবেন।

৮। Earning History : এই অপশনে আপনার আর্নিংয়ের সকল তথ্য দেখতে পারবেন কোথায় কিভাবে আর্ন করেছেন। 

৯। Withdraw History : এই অপশনে আপনার পেমেন্ট সংক্রান্ত সকল তথ্য দেখতে পারবেন। 

এড দেখে টাকা ইনকাম ২০২৩

এই অ্যাপটির মূল কাজ হচ্ছে এড দেখে টাকা ইনকাম। এড দেখার মাধ্যমে আপনি কয়েন পাবেন। নির্দিষ্ট পরিমান কয়েন হওয়ার পর সেই কয়েন থেকে টাকা উত্তলন করতে পারবেন। 

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২৩

এই অ্যাপটি বাংলাদেশেী হওয়ায় আপনি নির্দিষ্ট পরিমান কয়েন আর্ন করে মোবাইলে top-up বা রিচার্জ করতে পাবেন। কয়েন এর পরিমান বেশি হলে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। শুধু বিকাশ না নগদ, রকেট এর মাধ্যমে ও টাকা উত্তলন করতে পারবেন। তাছাড়া ও Paytm, Paypal ও Bitcoin এর মাধ্যমে ও টাকা উত্তলন করতে পারবেন। 

টাকা ইনকাম করার অ্যাপ বিকাশে পেমেন্ট


টাকা ইনকাম করার অ্যাপ অনেক আছে তবে এক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। অনেক অ্যাপ আছে যা আপনাকে ধোঁকায় ফেলবে টাকা পাবেন না। তাই সাবধানে বুঝে শুনে কাজ করবেন। 

শেষ কথা 

প্রিয় বন্ধুরা! আজকের টাকা ইনকাম করার সেরা অ্যাপ ২০২ সম্পর্কে বিস্তারিত লেখার চেষ্টা করেছি। আশা করি সবার ভাল লাগবে। এই রকম আরো টাকা ইনকাম করার উপায় সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ 
Next Post Previous Post
2 Comments
  • নামহীন
    নামহীন ২১ নভেম্বর, ২০২২ এ ১২:২৭ AM

    গেল খেলে টাকা ইনকাম করবো বিকাশ পেমেন্ট

  • নামহীন
    নামহীন ৩ মে, ২০২৩ এ ৭:০৮ AM

    ভাইয়া আমি খুব গরিব আমার ইপোকার করবেন

Add Comment
comment url